ঢাকা, সোমবার 5 February 2018, ২৩ মাঘ ১৪২৪, ১৮ জমদিউল আউয়াল ১৪৩৯ হিজরী
Online Edition

জাতীয় নিরাপদ খাদ্য দিবস উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনাসভা

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) সংবাদদাতা: ’নিরাপদ খাদ্যে ভরবো দেশ সবাই মিলে গড়বো সোনার বাংলাদেশ’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে নারায়ণগঞ্জের রূপগঞ্জে জাতীয় নিরাপদ খাদ্য দিবস-২০১৮ উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার দুপুরে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আবুল ফাতে মোহাম্মদ সফিকুল ইসলামের সভাপতিত্বে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে এ বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
চুয়াডাঙ্গা সদর
চুয়াডাঙ্গায় জাতীয় নিরাপদ খাদ্য দিবস-২০১৮ উপলক্ষে শুক্রবার জেলা প্রশাসক কার্যালয় চত্বর থেকে বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়।
সাপাহার (নওগাঁ)
নওগাঁর সাপাহারে জাতীয় নিরাপদ খাদ্য দিবস উদযাপন উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
উপজেলা প্রশাসনের উদ্যোগে শুক্রবার উপজেলা চত্ত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।
র‌্যালী শেষে উপজেলা চত্ত্বরে আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা বিআরডিবি অফিসার সাজ্জাদ হোসেন খান। বক্তব্য প্রদান করেন সাপাহার খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা আ: সালাম মন্ডল। এ সময় উপজেলা খাদ্য অফিসের কর্মকর্তা/কর্মচারী সহ শ্রমিকগণ উপস্থিত ছিলেন।
ভোলাহাট (চাঁপাইনবাবগঞ্জ)
শুক্রবার ভোলাহাটে জাতীয় নিরাপদ খাদ্য দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। প্রথমে উপজেলা পরিষদ চত্বর থেকে একটি বর্ণাঢ্য রালি বের হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষে হয়।
কালীগঞ্জ (ঝিনাইদহ)
ঝিনাইদহে জাতীয় নিরাপদ খাদ্য দিবস পালিত হয়েছে।
জেলা প্রশাসনের আয়োজনে ও বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের সহযোগীতায় এ উপলক্ষে শুক্রবার সকালে শহরের পুরাতন ডিসি কোর্ট চত্বর থেকে একটি র‌্যালি বের করা হয়।
র‌্যালিটি শহরের বিভিন্ন সড়ক ঘুরে সদর উপজেলা পরিষদ চত্বরে গিয়ে শেষ হয়। র‌্যালিতে সরকারি কর্মকর্তা, ব্যবসায়ী, এনজিও কর্মীসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ অংশ নেয়। পরে উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
গোমস্তাপুর (চাঁপাইনবাবগঞ্জ)
চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে জাতীয় নিরাপদ থাদ্য দিবস পালিত হয়েছে।
এ উপলক্ষে শুক্রবার সকালে উপজেলা প্রশাসনের উদ্যোগে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। র‌্যালি শেষে উপজেলা সভাকক্ষে আয়োজিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন ইউএনও শিহাব রায়হান।
বক্তব্য রাখেন মহিলা বিষয়ক কর্মকর্তা বরুন কুমার পাল,উপজেলা খাদ্য বিভাগের ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রাজ্জাক, খাদ্য পরিদর্শক আলতাফ হোসেন, উপজেলা প্রেসক্লাবের সভাপতি আতিকুল ইসলাম আজম প্রমুখ।
পাঁচবিবি (জয়পুরহাট)
জয়পুরহাটের পাঁচবিবিতে নিরাপদ খাদ্য দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা প্রশাসনের আয়োজনে আজ শুক্রবার সকালে, উপজেলা পরিষদ মিলনায়তনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন উপজেলা ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা সহকারি কমিশনার (ভূমি) এ,কে,এম হেদায়েতুল ইসলাম। প্রধান অতিথি ছিলেন জয়পুরহাট-১ আসনের সংসদ সদস্য এ্যাঃ সামছুল আলম দুদু।

অনলাইন আপডেট

আর্কাইভ