ঢাকা, সোমবার 5 February 2018, ২৩ মাঘ ১৪২৪, ১৮ জমদিউল আউয়াল ১৪৩৯ হিজরী
Online Edition

চৌগাছায় প্রেমিক যুগলসহ ৪ জনের আত্মহত্যা

চৌগাছা (যশোর) সংবাদদাতা: এবার যশোরের চৌগাছায় প্রেমিক যুগলের আত্মহত্যার ঘটনা ঘটেছে। এছাড়া একইদিন আত্মহত্যা করেছেন যশোর সদর ও চৌগাছার দুই নারী।
চৌগাছা উপজেলার বল্লবপুর গ্রামের মোনতাজ আলীর মেয়ে  আদুরি খাতুন (১৪) ভালোবাসতো পাশের মাকাপুর গ্রামের আলআমিনকে। আলআমিন বিবাহিত। তার সন্তানও আছে। আর আদুরি বল্লবপুর মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী। এই অসম প্রেম মেনে নেয়নি আদুরির পরিবার। সেই দুঃখে আদুরি তো বটেই তার প্রেমিকও বিষপান করে। ভাই সেকেন্দার আলী জানান, বোনের প্রেমের বিষয়টি জানার পর গত বৃহস্পতিবার তাকে বকাবকি করা হয়। পরদিন শুক্রবার সন্ধ্যায় বল্লবপুর স্কুলের মাঠে গিয়ে আদুরি ও আলআমিন বিষপান করে। গ্রামবাসী তাদের উদ্ধার করে চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে অবস্থার অবনতি হলে চিকিৎসক শনিবার সকালে তাদের যশোর জেনারেল হাসপাতালে রেফার করেন। যশোরে চিকিৎসাধীন অবস্থায় শনিবার বেলা ১২টার দিকে আলআমীনের মৃত্যু হয়। ওইদিনই গভির রাতে আদুরিও পরপারে পাড়ি জমায়। স্থানীয় মেম্বার বল্লবপুর গ্রামের সাইফুল ইসলাম এই তথ্য নিশ্চিত করেছেন। চৌগাছা থানার ওসি খন্দকার শামিম উদ্দিন জানান, তিনিও এমনটি শুনেছেন।
এদিকে, স্বামীর ওপর অভিমান করে চৌগাছা উপজেলার হুদাপুর গ্রামে বাবা নুর আমিনের বাড়িতে কাকলি বেগম (৩০) নামে এক গৃহবধূ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। তিনি যশোর উপশহর এ ব্লকের ইউসুফ সুজনের স্ত্রী। স্বামীকে নিয়ে তিনি বাপের বাড়িতে থাকতেন।
স্বজনরা জানান, পারিবারিক বিষয়কে কেন্দ্র করে শনিবার রাত সাড়ে দশটার দিকে ঘরের আড়ার সঙ্গে গলায় ফাঁস দেন কাকলি। টের পেয়ে স্বজনরা তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করেন। চিকিৎসাধীন অবস্থায় রোববার ভোরে তার মৃত্যু হয়।
অন্যদিকে, দীপিকা সরকার (৩৪) নামে এক  গৃহবধু গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। তিনি যশোর সদর উপজেলার রামনগর গ্রামের অজয় সরকারের স্ত্রী।
দীপিকার পরিবার-সদস্যরা বলছেন, তিনি মানসিক ভারসাম্য হারিয়েছিলেন। শনিবার বেলা ১২টার দিকে দীপিকা গলায় ফাঁস দেন। জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ১১টার দিকে তার মৃত্যু হয়।
লাশ চারটির সুরতহাল তৈরি করেছেন এসআই অরুণকুমার। তিনি উল্লিখিতদের মৃত্যুর তথ্য নিশ্চিত করেছেন।
প্রসঙ্গত, গত মঙ্গলবার অভয়নগরের পল্লীতে একই রশিতে আত্মহত্যাকারী প্রেমিক-প্রেমিকার লাশ উদ্ধার হয়েছিল।

অনলাইন আপডেট

আর্কাইভ