ঢাকা, সোমবার 5 February 2018, ২৩ মাঘ ১৪২৪, ১৮ জমদিউল আউয়াল ১৪৩৯ হিজরী
Online Edition

দৌলতপুরে এমপি’র ভাতিজার স্ত্রী ইয়াবাসহ আটক  

 

দৌলতপুর (কুষ্টিয়া) সংবাদদাত : কুষ্টিয়ার দৌলতপুরে এমপি’র ভাতিজার স্ত্রী ইয়াবাসহ আটক হয়েছে। গতকাল রোববার বেলা ১১টার দিকে উপজেলার সোনাইকুন্ডি এলাকা থেকে রাসমী খাতুন (৩৪) নামে ওই নারীকে আটক করে কুষ্টিয়া মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর।

দৌলতপুর থানার ওসি শাহ দারা খান জানান, মাদক বিক্রয়ের গোপন সংবাদ পেয়ে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সদস্যরা উপজেলার হোগলবাড়িয়া ইউনিয়নের সোনাইকুন্ডি গ্রামে টোটন চৌধুরীর বাড়িতে অভিযান চালায়। এসময় টোটন চৌধুরী পালিয়ে গেলে তার স্ত্রী রাসমী খাতুনকে ৫২ পিস ইয়াবাসহ আটক করে। সে কুষ্টিয়া-১ দৌলতপুর আসনের সংসদ সদস্য আলহাজ্ব রেজাউল হক চৌধুরীর ভাতিজা টোটন চৌধুরীর স্ত্রী। এছাড়াও আটক নারী কুষ্টিয়া জেলা পরিষদের সদস্য ও দৌলতপুর মাদক প্রতিরোধ কমিটির সভাপতি আসাদুজ্জামান লোটন চৌধুরীর ছোট ভাই টোটন চৌধুরীর স্ত্রী। এ ঘটনায় দৌলতপুর থানায় মামলা হয়েছে।  

দৌলতপুরে আগুনে পুড়ে ৭টি ঘর ভস্মীভূত : কুষ্টিয়ার দৌলতপুরে আগুনে পুড়ে ৭টি ঘর ভস্মীভূত হয়েছে এবং অগ্নিদগ্ধ হয়ে গবাদি পুশুর মৃত্যুসহ ব্যাপক ক্ষতি হয়েছে। গতকাল রোববার ভোরে উপজেলার হোসেনাবাদ সেন্টারমোড় এলাকায় অগ্নিকা-ের এ ঘটনা ঘটে।  এলাকাবাসী জানায়, গতকাল ভোররাত ৪টার দিকে চুন্নু কসাইয়ের আগুনের চুলা থেকে আগুনের সূত্রপাত হয় এবং মুহূর্তের মধ্যে তা প্রতিবেশীসহ অন্যান্য ঘরে ছড়িয়ে পড়ে। এলাকাবাসী ও ফায়ার সার্ভিস দল আগুন নিয়ন্ত্রণে আনলেও চুন্নু কসাই ও মুবার হোসেনের বাড়ির ৭টি ঘর, একটি গরু, ৪টি ছাগল ও মুরগিসহ প্রায় ১০ লক্ষ টাকার সম্পদ ভস্মীভূত হয়। আগুনে ক্ষতিগ্রস্ত পরিবারদের মাঝে স্থানীয়রা সাহায্যে এগিয়ে আসেন এবং তাদের সহযোগিতা করেন। অগ্নিকা-ের ঘটনায় দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার মো. তৌফিকুর রহমান জানান, ক্ষতিগ্রস্ত পরিবারকে তাৎক্ষণিক সহায়তা প্রদান করা হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ