ঢাকা, মঙ্গলবার 6 February 2018, ২৪ মাঘ ১৪২৪, ১৯ জমদিউল আউয়াল ১৪৩৯ হিজরী
Online Edition

সৎ যোগ্য নেতৃত্বের অভাবে সমাজের অসহায় মানুষ তাদের ন্যায্য অধিকার থেকে বঞ্চিত ------এডভোকেট জুবায়ের

সিলেট মহানগরীর কোতোয়ালী পশ্চিম থানার ২নং ওয়ার্ড জামায়াতের উদ্যোগে নগরীর দাড়িয়াপাড়া এলাকায় অসহায় শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করছেন প্রধান অতিথি সিলেট মহানগরী আমীর এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের

সিলেট ব্যুরো : আসন্ন সিলেট সিটি কর্পোরশেন নির্বাচনে সম্ভাব্য মেয়র পদপ্রার্থী, বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও সিলেট মহানগরীর আমীর এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের বলেছেন-সমাজ, দেশ জাতি ও রাষ্ট্রে সৎ ও যোগ্য নেতৃত্বের অভাবে অসহায় সুবিধা বঞ্চিত মানুষ তাদের ন্যায্য অধিকার থেকে বঞ্চিত রয়েছে। বিত্তবানদের কাছে সমাজের হত দরিদ্র মানুষের হক রয়েছে। যাকাত ভিত্তিক ইনসাফপূর্ণ সমাজ ব্যবস্থার কারণেই সমাজে এত শ্রেণি-ব্যবধান। বাংলাদেশ জামায়াতে ইসলামী ইনসাফপূর্ণ সমাজ বিনির্মাণের লক্ষে কাজ করে যাচ্ছে। বিবেকের তাগিদে হত দরিদ্র শীতার্ত মানুষের কল্যাণে সামর্থবানদের এগিয়ে আসতে হবে।

তিনি গতকাল সোমবার সিলেট মহানগরীর কোতোয়ালী পশ্চিম থানার ২নং ওয়ার্ড জামায়াতের উদ্যোগে নগরীর দাড়িয়াপাড়া এলাকায় অসহায় শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। ওয়ার্ড সভাপতি শফিকুর রহমানের সভাপতিত্বে ও সেক্রেটারি জাকির হোসেনের পরিচালনায় উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-কোতোয়ালী পশ্চিম থানা সেক্রেটারি মু. আজিজুল ইসলাম। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- জামায়াত নেতা আব্দুল মালিক, জাহেদ আহমদ ও ইয়াহিয়া রেজা প্রমুখ।

অনলাইন আপডেট

আর্কাইভ