ঢাকা, বুধবার 7 February 2018, ২৫ মাঘ ১৪২৪, ২০ জমদিউল আউয়াল ১৪৩৯ হিজরী
Online Edition

প্রতিহিংসার রায় জনগণ প্রত্যাখান করবে -লেবার পার্টি

২০ দলীয় জোটের শরিক বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান ডাঃ মোস্তাফিজুর রহমান ইরান বলেছেন, সরকার মিথ্যা ও ভিত্তিহীন হয়রানি করতে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে মামলা দায়ের করে জনগণকে বিভ্রান্ত করতে চায়। তাই দলকানা আইজীবী ও বিচারকদের দিয়ে বিচারের নামে প্রহসনের আয়োজন সম্পন্ন করেছে। দেশ পরিচালনায় ব্যর্থ অবৈধ ও অসাংবিধানিক ভারতের তাবেদার সরকার ক্ষমতা কুক্ষিগত করে রেখেছে। আগামী ৮ ফেব্রুয়ারি বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে প্রতিহিংসার রায় দিলে জনগণ তা প্রত্যাখান করবে। গতকাল মঙ্গলবার পার্টির দলীয় কার্যালয়ে জরুরি সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন, সরকার জিয়া পরিবার নির্মূল অভিযানে নেমেছে। দুর্নীতি লুটপাটের মাধ্যমে হাজার হাজার কোটি টাকা লুন্ঠন করলেও দুদক নীরব দর্শকের ভূমিকা পালন করেছে। শেয়ার বাজার কেলেঙ্কারী, বেসিক ব্যাংক, হলমার্ক, পদ্মসেতু ও বিসমিল্লাহ গ্রুপের নামে লুটপাট করে অর্থনীতিকে ধংসস্তুপে পরিণত করেছে। তিনি বেগম জিয়ার বিরুদ্ধে প্রহসনের রায় রাজপথে মোকাবেলায় লেবার পার্টি ও ছাত্রমিশন নেতাকর্মীদের প্রস্তুত থাকার আহ্বান জানান।
সভায় লেবার পার্টির ভারপ্রাপ্ত মহাসচিব প্রকৌশলী মোঃ ফরিদ উদ্দিন, ভাইস চেয়ারম্যান মোঃ ফারুক রহমান, এস এম ইউসুফ আলী, মোঃ আমিনুল ইসলাম, যুগ্ম-মহাসচিব নুরুল ইসলাম সিয়াম, জহিরুল হক জহির, এডঃ আবদুর রাজ্জাক রাজু, সাংগঠনিক সম্পাদক হুমাউন কবীর, অর্থসম্পাদক মোঃ আল-আমিন, কেন্দ্রীয় সদস্য আশরাফ উদ্দিন, ছাত্রমিশন সাধারণ সম্পাদক সৈয়দ মোঃ মিলন, সহ-সভাপতি মেহেদী হাসান প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ