ঢাকা, বৃহস্পতিবার 8 February 2018, ২৬ মাঘ ১৪২৪, ২১ জমদিউল আউয়াল ১৪৩৯ হিজরী
Online Edition

সুনামগঞ্জে বাস-প্রাইভেটকার মুখোমুখি সংঘর্ষ ৩ মহিলাসহ নিহত ৫ ॥ আহত ১২

সুনামগঞ্জ সংবাদদাতা : সিলেট-সুনামগঞ্জ মহাসড়কের দক্ষিণ সুনামগঞ্জের পাগলা আস্তমা মাদরাসার সামনে মিনিবাস ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই ৩ মহিলাসহ ৫ জন নিহত হয়েছেন। নিহতরা সবাই প্রাইভেটকারের যাত্রী ও চালক। গতকাল বুধবার বেলা ১২টায় এ হতাহতের এ ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ সুত্র জানায়, সিলেট থেকে রোগীসহ প্রাইভেটকারে সুনামগঞ্জের বিশ্বম্ভপুরে যাচ্ছিলেন কারের যাত্রীরা, একই সময়ে সুনামগঞ্জ থেকে ছেড়ে যাওয়া যাত্রীবাহী মিনিবাস ঘটনাস্থল দক্ষিণ সুনামগঞ্জের পাগলা আস্তমা মাদরাসার সামনে পৌঁছালে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় ঘটনাস্থলেই প্রাইভেটকারের সবাই মারা যায় এবং মিনিবাসের অন্তত ১২ জন যাত্রী আহত হন। এ সময় সিলেট থেকে আসা প্রাইভেটকারে থাকা ৫ জন যাত্রী নিহত হয়। নিহতরা হলেন সিলেট টুকের বাজার ইউনিয়নের পীরপুর গ্রামের আব্দুস শহিদ (৭০) ও তার স্ত্রী হাসনাফুল (৫০) মেয়ে আয়শা বেগম (২৬), আইজুন নেছা (৫০),  প্রাইভেট কারের চালক সুনামগঞ্জের হাছননগর এলাকার ছাব্বির (৩০)। নিহতদের ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
নিহতদের স্বজন আব্দুল কাদির জানান, হাসনাফুল আমার শাশুড়ি। উনার চোখের অপারেশনের জন্য সুনামগঞ্জ ভার্ড চক্ষু হাসপাতালে প্রাইভেটকারযোগে আসার পথে সড়ক দুর্ঘটনায় সবাই মারা গেছেন। দক্ষিণ সুনামগঞ্জ থানার অফিসার ইনচার্জ ইখতিয়ার উদ্দিন জানান, সড়ক দুর্ঘটনায় নিহতের ময়না তদন্তের জন্য সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। বাস ও প্রাইভেটকার আটক করা হয়েছে। ঘটনাস্থল পরিদর্শন করেছেন পুলিশ মো. বরকতুল্লাহ খান। এ ব্যাপারে দক্ষিণ সুনামগঞ্জ সদর থানার ওসি কাজী মুক্তাদির চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

অনলাইন আপডেট

আর্কাইভ