ঢাকা, বৃহস্পতিবার 8 February 2018, ২৬ মাঘ ১৪২৪, ২১ জমদিউল আউয়াল ১৪৩৯ হিজরী
Online Edition

বিষ খেয়ে আত্মহত্যার হুমকি সিএইচসিপিদের

স্টাফ রিপোর্টার : জাতীয়করণের দাবিতে কমিউনিটি হেলথ কেয়ার প্রোভাইডাররা আমরণ অনশন অব্যাহত রাখবেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার কার্যালয় থেকে কোনো ঘোষণা না আসা পর্যন্ত তারা প্রেসক্লাব চত্বর ছেড়ে যাবেন না। গতকাল বুধবার দুপুরে জাতীয় প্রেস ক্লাবের তৃতীয় তলা কনফারেন্স রুমে এক সাংবাদিক সম্মেলনে বাংলাদেশ কমিউনিটি হেলথ কেয়ার প্রোভাইডার (সিএইচসিপি) এসোসিয়েশনের নেতারা এসব কথা বলেন।
সাংবাদিক সম্মেলনে সিএইচসিপি’র আহ্বায়ক সাংবাদিকদের প্রশ্নের জবাবে বলেন, জাতীয়করণের দাবি আমাদের ন্যায্য দাবি। আমরা প্রধানমন্ত্রীর আশ্বাসের অপেক্ষায় আছি। ওঁনার প্রতিনিধি পাঠালেই আমরা প্রেসক্লাব চত্বর ছেড়ে চলে যাব।
এর আগে সাংবাদিক সম্মেলনে মূল বক্তব্য পাঠ করেন রাজশাহী বিভাগীয় সিএইচসিপি এসোসিয়েশনের আহ্বায়ক মো. আফাজ উদ্দিন। তিনি বলেন, আমরা বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী পরিবারের সন্তান। আমাদের মধ্য ৪ হাজার ৫০০ মুক্তিযোদ্ধার সন্তান আছেন। আমাদের ৬৫ শতাংশ কর্মীর চাকরির আবেদনের বয়সসীমা শেষ হয়ে যাওয়ায় আমরা হতাশাগ্রস্ত। বক্তব্য দেয়ার একপর্যায়ে তিনি কেঁদে ফেলেন তিনি।
 বলেন, এটা আমাদের ন্যায্য অধিকার। আমরা জননেত্রী শেখ হাসিনার আদর্শে বিশ্বাস করি। আমরা কেন হতাশায় থাকব? প্রধানমন্ত্রী বিষ পাঠিয়ে দিন, আমরা বিষ খেয়ে আত্মহত্যা করব।
চাকরি রাজস্বকরণের দাবিতে জাতীয় প্রেস ক্লাবের সামনে ১ ফেব্রুয়ারি থেকে তারা আমরণ অনশন পালন করছেন। এর আগে গত ২৭ জানুয়ারি থেকে তারা অবস্থান কর্মসূচি পালন করছেন সারাদেশ থেকে আসা সিএইচসিপিরা।

অনলাইন আপডেট

আর্কাইভ