ঢাকা, বৃহস্পতিবার 8 February 2018, ২৬ মাঘ ১৪২৪, ২১ জমদিউল আউয়াল ১৪৩৯ হিজরী
Online Edition

স্বৈরাচারী সরকারের জুলুম নির্যাতন সকল সীমা ছাড়িয়ে যাচ্ছে -অধ্যাপক মুজিব

বাংলাদেশ জামায়াতে ইসলামীর পঞ্চগড় জেলা শাখার আমীর এবং সাবেক উপজেলা চেয়ারম্যান মাওলানা আবদুল খালেকসহ সারা দেশে জামায়াতের নেতা-কর্মীকে পুলিশের অন্যায়ভাবে গণহারে গ্রেফতার করার ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে জামায়াতে ইসলামীর ভারপ্রাপ্ত আমীর এবং সাবেক এমপি অধ্যাপক মুজিবুর রহমান বলেন, গতকাল ভোর রাতে পঞ্চগড় জেলা জামায়াতের আমীর ও সাবেক উপজেলা চেয়ারম্যান মাওলানা আবদুল খালেকসহ সারা দেশে জামায়াতের নেতা-কর্মীদের পুলিশের অন্যায়ভাবে গণহারে গ্রেফতার করার ঘটনা সম্পূর্ণ রাজনৈতিক উদ্দেশ্য-প্রণোদিত। তিনি এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

গতকাল বুধবার দেয়া বিবৃতিতে তিনি বলেন, সরকার স্বৈরশাসন পাকা পোক্ত করে অন্যায়ভাবে ক্ষমতায় টিকে থাকার হীন উদ্দেশ্যেই সারা দেশে জামায়াতে ইসলামী ও ইসলামী ছাত্রশিবিরসহ বিরোধী দলের নেতা-কর্মীদের গণহারে গ্রেফতার করে রেখেছে। গত ৭ দিনে সরকার সারা দেশে জামায়াতে ইসলামী ও ইসলামী ছাত্র শিবিরের ৬৩০ জন নেতা-কর্মীকে গ্রেফতার করার খবর পাওয়া গিয়েছে এবং সারা দেশ থেকেই আরো গ্রেফতারের খবর আসছে। তিনি বলেন, দেশের জেলখানাগুলোতে ধারণ ক্ষমতার চাইতেও দ্বিগুণ/তিনগুণেরও বেশী বন্দীকে ঠাসা-ঠাসি করে রেখেছে। বর্তমান স্বৈরচারী সরকারের জুলুম-নির্যাতন সকল সীমা ছাড়িয়ে যাচ্ছে। সরকার অবৈধভাবে ক্ষমতায় থাকার জন্য নির্বাচনের নামে প্রহসনের নাটক করার গভীর ষড়যন্ত্র লিপ্ত। সরকারের এ ষড়যন্ত্রের বিরুদ্ধে রুখে দাঁড়াবার জন্য তিনি জনগণের প্রতি উদাত্ত আহ্বান জানান। 

ষড়যন্ত্র বন্ধ করে পঞ্চগড় জেলা জামায়াতের আমীর ও সাবেক উপজেলা চেয়ারম্যান মাওলানা আবদুল খালেকসহ সারা দেশে জামায়াতে ইসলামী এবং ইসলামী ছাত্র শিবিরের গ্রেফতারকৃত সকল নেতা-কর্মীকে অবিলম্বে মুক্তি দেয়ার জন্য তিনি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানান।

অনলাইন আপডেট

আর্কাইভ