ঢাকা, শুক্রবার 9 February 2018, ২৭ মাঘ ১৪২৪, ২২ জমদিউল আউয়াল ১৪৩৯ হিজরী
Online Edition

গাজীপুরে কাভার্ডভ্যান চাপায় ফুয়াং ফুডের ম্যানেজার নিহত

 

গাজীপুর সংবাদদাতা : গাজীপুরে কাভার্ড ভ্যান চাপায় মটরসাইকেল আরোহী ফুয়াং ফুডের ম্যানেজার বৃহস্পতিবার নিহত হয়েছে। নিহতের নাম মো খায়রুল ইসলাম (৪০)। তিনি নেত্রকোনা জেলার কেন্দুয়া থানা এলাকার মৃত মঞ্জুর রহমানের ছেলে। খায়রুল গাজীপুর সদর এলাকার ফুয়াং বেভারেজ ফুড প্রোডাক্টস ফ্যাক্টরির ম্যানেজার হিসেবে কর্মরত ছিলেন।

হোতাপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো নাজমুল হাসান ও কারখানার কর্মকর্তা মো. হাসান মামুন জানান, বৃষ্পতিবার বিকেলে খায়রুল গাজীপুরের কারখানা হতে মোটরসাইকেল যোগে নেত্রকোনার বাড়ির উদ্দেশ্যে রওনা হন। পথে তিনি ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের গাজীপুর সদর উপজেলার ভবানীপুরস্থ মুক্তিযোদ্ধা কলেজ এলাকায় পৌছলে ময়মনসিংহগামী একটি কাভার্ড ভ্যান পেছন থেকে তাকে সজোরে ধাক্কা দিয়ে চাপা দেয়। এতে মহাসড়কের উপর ছিটকে পড়ে খায়রুল গুরুতর আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে আশংকাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক খায়রুলকে মৃত ঘোষনা করেন। খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে। দুর্ঘটনার পরপরই ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

ট্রাকের ধাক্কায় ট্রাক চালক নিহত

গাজীপুরে বৃহষ্পতিবার ট্রাকের ধাক্কায় অপর এক ট্রাকের চালক নিহত হয়েছে। নিহতের নাম এনায়েত হোসেন (৩৫)। সে ঝালকাঠি জেলার নলছিটি থানার দূর্গাটি এলাকার আলী আকবরের ছেলে।

নাওজোর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইন্সপেক্টর আব্দুল হাই জানান, ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের গাজীপুর সিটি কর্পোরেশনের নগপাড়া (শাহআলম বাড়ি) এলাকায় বৃহষ্পতিবার ভোরে ময়মনসিংহগামী একটি ট্রাকের একটি চাকা ফেটে যায়। পরে ট্রাকের চালক এনায়েত মহাসড়কের ডিভাইডারের পাশেই চাকা খুলে মেরামতের কাজ করছিলেন। এ সময় একইদিকে গামী অপর একটি ট্রাক ওই ট্রাককে পেছন থেকে সজোরে ধাক্কা দেয়। এতে চালক এনায়েত মাথা ও পাসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাত পেয়ে ঘটনাস্থলেই মারা যায়। খবর পেয়ে হাইওয়ে পুলিশ ও জয়দেবপুর ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ উদ্ধার করে।

সুন্দরগঞ্জে অটোবাইকের

ধাক্কায় শিশু নিহত

 গাইবান্ধা সংবাদদাতা : সুন্দরগঞ্জ উপজেলার  পৌর শহরে অটোবাইকের ধাক্কায় তুলসী রানী (২) নামের এক শিশু নিহত হয়েছে।

জানা গেছে,  বৃহস্পতিবার সকালে উপজেলার বঙ্গবন্ধু চত্বর সংলগ্ন সড়কে তুলসী রানী খেলতে থাকে। এ সময় বাহিরগোলা মোড়ে গমনরত অটোবাইক স্বজোরে ধাক্কা দিলে শিশুটি গুরুতর আহত হয়। পরে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। পুলিশ ঘটনাস্থল থেকে চালকসহ অটোবাইকটি আটক করে থানায় নিয়ে যায়। শিশু তুলসী রানী পৌরসভার ৯নং ওয়ার্ডের ঝন্টু দাসের  মেয়ে।

অনলাইন আপডেট

আর্কাইভ