ঢাকা, শুক্রবার 25 May 2018, ১১ জ্যৈষ্ঠ ১৪২৫, ৮ রমযান ১৪৩৯ হিজরী
Online Edition

আজ ২০ দলের অবস্থান কর্মসূচি

সংগ্রাম অনলাইন ডেস্ক: বিএনপির চেয়ারপারসন ও ২০ দলীয় জোটের নেতা খালেদা জিয়ার মুক্তির দাবিতে আজ মঙ্গলবার পূর্বঘোষিত অবস্থান কর্মসূচি পালন করবেন জোটের নেতাকর্মীরা।

বেলা ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে এই কর্মসূচি পালন করা হবে। এ ছাড়া সারা দেশের জেলা ও মহানগরের জোট সদস্যরা নিজ নিজ সুবিধামতো কর্মসূচি পালন করবেন।

দলীয় প্রধানের মুক্তির দাবিতে গত শনিবার থেকে টানা কর্মসূচি পালন করছে বিএনপি। তারই অংশ হিসেবে গতকাল মানববন্ধন করে তারা। আজ রয়েছে অবস্থান কর্মসূচি এবং আগামীকাল বুধবার অনশন কর্মসূচি। গতকাল সোমবার (১২ ফেব্রুয়ারি) রাতে এসব তথ্য জানিয়েছেন দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবীর রিজভী। 

শুরুতে অবস্থান কর্মসূচির জন্য স্থান নির্ধারণ করা হয়েছিল জাতীয় প্রেসক্লাবের সামনে। পরে বিএনপির পক্ষ থেকে গত রাত সাড়ে ১০টায় গণমাধ্যমে পাঠানো খুদে বার্তায় অবস্থান কর্মসূচির স্থান পরিবর্তনের কথা জানানো হয়।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে পাঁচ বছরের কারাদণ্ড দেয় আদালত। এ ছাড়া বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানসহ পাঁচ আসামিকে ১০ বছর করে কারাদণ্ড এবং দুই কোটি ১০ লাখ টাকা করে জরিমানা করা হয়।

ডি.স/আ.হু

অনলাইন আপডেট

আর্কাইভ