ঢাকা, মঙ্গলবার 25 September 2018, ১০ আশ্বিন ১৪২৫, ১৪ মহররম ১৪৪০ হিজরী
Online Edition

ডা. জাকারিয়া স্বপন মারা গেছেন

সংগ্রাম অনলাইন ডেস্ক: বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) উপ-উপাচার্য (একাডেমিক) ও স্বাধীনতা চিকিৎসক পরিষদের যুগ্ম আহ্বায়ক অধ্যাপক ডা. এ এস এম জাকারিয়া স্বপন মারা গেছেন।

বুধবার বেলা পৌনে ১২টায় বিএসএমএমইউ’র আউসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন (ইন্নাল্লিাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

ডা. জাকারিয়া স্বপন দূরারোগ্য লিভার ক্যান্সারে ভুগছিলেন। ৫৫ বছর বয়সে মৃত্যু হয় তার। তিনি স্ত্রী, এক ছেলে, এক মেয়ে, সহকর্মী, আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুণাগ্রাহী রেখে গেছেন।

আজ বুধবার বিকেল ৩টায় বিএসএমএমইউ কেন্দ্রীয় জামে মসজিদে মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। তবে দাফন কোথায় ও কখন হবে এ বিষয়ে জানাতে পারেননি বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ কর্মকর্তা।

জাকারিয়া স্বপন ২০১৬ সালের ২৩ এপ্রিল থেকে বিএসএমএমইউ’র উপ-উপাচার্য (একাডেমিক) হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন।

প্রফেসর ডা. এ এস এম জাকারিয়া স্বপনের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বুধবার এক শোকবার্তায় মরহুমের শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি প্রধানমন্ত্রী গভীর সমবেদনা জানান এবং তার রুহের মাগফেরাত কামনা করেন।

এছাড়া জাকারিয়া স্বপনের মৃত্যুকে শোক প্রকাশ করেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি।

অনলাইন আপডেট

আর্কাইভ