ঢাকা, শনিবার 17 February 2018, ৫ ফাল্গুন ১৪২৪, ৩০ জমদিউল আউয়াল ১৪৩৯ হিজরী
Online Edition

রাজশাহীতে গাজী ও আবদুল্লাহ প্যানেলের পরিচিতি সভা 

রাজশাহী : বিএফইউজে’র আসন্ন নির্বাচনে গাজী-আবদুল্লাহ পরিষদের প্রার্থীদেরকে আরইউজে’র পক্ষ থেকে শুভেচ্ছা জানানো হয়                            -সংগ্রাম

রাজশাহী অফিস : বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন-বিএফইউজে’র আসন্ন নির্বাচন উপলক্ষে গাজী-আবদুল্লাহ পরিষদের প্রার্থীদের এক পরিচিতি সভা বুধবার সন্ধ্যায় রাজশাহী সাংবাদিক ইউনিয়ন-আরইউজে অফিসে অনুষ্ঠিত হয়। এসময় আরইউজে’র পক্ষ থেকে নেতৃবৃন্দকে শুভেচ্ছা জানানো হয়।

আরইউজে সভাপতি সরদার আবদুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত এই সভায় প্রার্থীদের পরিচয় করিয়ে দেন প্যানেলের সভাপতি প্রার্থী বিএফইউজে’র সাবেক সভাপতি রুহুল আমিন গাজী। তিনি বর্তমান গণতন্ত্রহীন পরিবেশে ও মিডিয়ার চরম সংকটের মুখে সাংবাদিকদের বলিষ্ঠ নেতৃত্ব প্রতিষ্ঠার জন্য বিএফইউজে’র কাউন্সিলরদের প্রতি আহ্বান জানান। সভায় অন্যদের মধ্যে পরিষদের মহাসচিব প্রার্থী ও বর্তমান মহাসচিব এম. আবদুল্লাহ, সিনিয়র সাংবাদিক মুনশি আবদুল মান্নান, আরইউজে’র সাবেক সভাপতি নাজিব ওয়াদুদ, আরইউজে’র সহ সভাপতি আবদুস সবুর, সাধারণ সম্পাদক মুহ. আবদুল আউয়াল, যুগ্ম সম্পাদক সাদিকুল ইসলাম স্বপন, কোষাধ্যক্ষ মঈনউদ্দীন, নির্বাহী সদস্য মাইনুল ইসলাম এবং গাজী-আবদুল্লাহ পরিষদের অন্যান্য প্রার্থীরা উপস্থিত ছিলেন।

অনলাইন আপডেট

আর্কাইভ