ঢাকা, শনিবার 17 February 2018, ৫ ফাল্গুন ১৪২৪, ৩০ জমদিউল আউয়াল ১৪৩৯ হিজরী
Online Edition

কুমারখালীতে দুর্নীতি প্রতিরোধ বিষয়ক বিতর্ক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

কুমারখালী (কুষ্টিয়া) সংবাদদাতা: কুমারখালীতে দুর্নীতি প্রতিরোধ বিষয়ক বিতর্ক প্রতিযোগীতায় অংশ নেওয়া শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে।
উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির আয়োজনে অনুষ্ঠিত এ বিতর্ক প্রতিযোগীতায় মাধ্যমিক, উচ্চ মাধ্যমিক ও মাদরাসা পর্যায়ের শিক্ষার্থীরা অংশ নেয়।
গত সোমবার বেলা সাড়ে ১১টায় উপজেলা পরিষদ সভাকক্ষে এই পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়। উপজেলা নির্বাহী অফিসার মো: শাহীনুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, দুর্নীতি দমন কমিশনের সমন্বিত কুষ্টিয়া জেলা কার্যালয়ের উপ পরিচালক মো: লুৎফর রহমান। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সহকারি কমিশনার (ভুমি) মুহাম্মদ মুছাব্বেরুল ইসলাম, কুমারখালী কলেজের অধ্যক্ষ মো: শরীফ হোসেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আকুল উদ্দিন, থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মো: শফিকুল ইসলাম, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি মো: আব্দুল মুত্তালিব প্রমূখ
পুরস্কার বিতরণী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি মো: আব্দুল মুত্তালিব ।
অনুষ্ঠান সঞ্চালনা করেন, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারন সম্পাদক আব্দুর রফিক বিশ্বাস।
সংক্ষিপ্ত আলোচনা অনুষ্ঠান শেষে বিতর্ক প্রতিযোগীতায় অংশ নেওয়া উচ্চ মাধ্যমিক পর্যায়ের বিজয়ী কুমারখালী কলেজ দলের দলনেতা ও মাধ্যমিক পর্যায়ের বিজয়ী কুমারখালী পাইলট বালিকা মাধ্যমিক বিদ্যালয় দলের দলনেতার হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন অতিথিবৃন্দ।
এ ছাড়াও রানার্স আপ দল ও সেরা বক্তা সহ বিতর্ক প্রতিযোগীতায় অংশ নেওয়া প্রত্যেককে পুরস্কৃত করা হয়। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে দুর্নীতি দমন কমিশনের সমন্বিত কুষ্টিয়া জেলা কার্যালয়ের উপ পরিচালক বলেন, দুর্নীতিমুক্ত দেশ গড়তে হলে আগে বড়দেরকে দুর্নীতির বিরুদ্ধে সোচ্চার ও সচেতন হওয়ার পাশাপাশি ভবিষ্যৎ প্রজন্মকে দুর্নীতির বিরুদ্ধে সচেতন করে গড়ে তুলতে হবে। তিনি বলেন, মনে রাখতে হবে, আমাদের সন্তানেরা যদি সৎ ও সুযোগ্য না হয়, তাহলে দুর্নীতি করে সম্পদের বোঝা বৃদ্ধি করে কোন লাভ নেই। তাই সকলকে দুর্নীতির বিরুদ্ধে সোচ্চার হওয়ার আহবান জানান তিনি।
এ অনুষ্ঠানে সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি, শিক্ষা প্রতিষ্ঠান প্রধান, সামাজিক- সাংস্কৃতিক সংগঠনের প্রতিনিধি, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সদস্যসহ স্থানীয় গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

অনলাইন আপডেট

আর্কাইভ