ঢাকা, মঙ্গলবার 20 February 2018, ৮ ফাল্গুন ১৪২৪, ৩ জমদিউস সানি ১৪৩৯ হিজরী
Online Edition

ভ্রমণের গল্পে ডিজিটাল মাত্রা চালু হলো বিমান হলিডেজ

জাতীয় পতাকাবাহী সংস্থা বিমান বাংলাদেশ এয়ারলাইন্স তার সেবার প্রসার ও ভ্রমণ সংক্রান্ত সকল সুবিধা একটি একক প্লাটফর্মের মাধ্যমে দেবার লক্ষ্যে চালু করেছে বিমান হলিডেজ। বিমানের এই হলিডে উইংটি প্রধান কার্যালয় বলাকা, কুর্মিটোলা’য়  আজ  (সোমবার) আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন বিমান পরিচালনা পর্ষদের চেয়ারম্যান এয়ার মার্শাল মোহাম্মদ ইনামুল বারী, বিবিপি, এনডিইউ, পিএসসি (অবঃ) । বিমান হলিডেজ কর্মসূচির আওতায় পৃথিবীজুড়ে সম্মানিত যাত্রীরা বিমান হলিডেজ এর ওয়েব লিংক www.bimanholidays.com এর মাধ্যমে বিমানের সকল গন্তব্যে টিকেটের সকল সুবিধাসহ বিশ্বের সকল দেশে হোটেল বুকিং এর সুবিধা পাবেন। সাথে থাকছে হলিডে প্যাকেজ, ভিসা প্রসেসিং, এয়ারপোর্ট লাউঞ্জ সার্ভিস এবং পিকআপ এন্ড ড্রপসহ মিট এন্ড এ্যাসিস্ট সার্ভিস।

বিমান হলিডেজ এর উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিমান ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এ এম মোসাদ্দিক আহমেদ, পরিচালক বিপণন ও বিক্রয় মোঃ আলী আহসান এবং ট্রাভেল শপ এর এক্সিকিউটিভ চেয়ারম্যান গ্রুপ ক্যাপ্টেন জনাব নাজমুল আনাম (অবঃ) সহ কর্পোরেট ও বিমানের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

প্রধান অতিথির ভাষণে বিমান চেয়ারম্যান এয়ার মার্শাল মোহাম্মদ ইনামুল বারী বলেন, ‘বর্তমান তীব্র প্রতিযোগিতামূলক এভিয়েশন ব্যবসায় যাত্রীদের চাহিদা প্রতিনিয়ত বাড়ছে এবং এই চাহিদার ভিন্নতা ও ব্যবসায়িক প্রয়োজনীয়তাকে গুরুত্ব দিয়ে যাত্রী সেবা সকলের দোরগোঁড়ায় পৌঁছে দিতে বিমান হলিডেজ এক যুগান্তকারী পদক্ষেপ। বিমান হলিডেজ এর মাধ্যমে একদিকে যেমন ভ্রমণকারীরা তাদের হাতের নাগালে এবং সাশ্রয়ী মূল্যে সেবা পাবেন তেমনি বিমানের রাজস্ব আয় বৃদ্ধিতে এটি একটি বিশেষ ভূমিকা পালন করবে’।

বিমান হলিডেজ হবে বি টু সি (বিজনেস টু কাস্টমার) এর জন্য একটি ওয়ান স্টপ সার্ভিস অর্থাৎ একই জায়গা থেকে ভ্রমণ সংক্রান্ত সকল তথ্য ও সেবা পাওয়া যাবে। গ্রাহক ও কর্পোরেট সদস্যরা খুব সহজেই অনলাইন এর মাধ্যমে প্রমোশনাল অফার এবং ডিসকাউন্ট ও কিস্তির সুবিধা পাবেন। এই অফারগুলো শুধুমাত্র বিমানের গন্তব্যেই সীমাবদ্ধ থাকবে না, বিশ্বজুড়ে বিভিন্ন দেশে পাওয়া যাবে হোটেল, যাতায়াত ও দর্শনীয় স্থানের প্যাকেজ সহায়তা। পর্যটনকে বিকশিত করতে ও অবকাশ সংক্রান্ত অন্যান্য সেবা নিশ্চিত করতে বিমান হলিডেজউইং এর যাত্রা আজ শুরু হলো।

বিমান হলিডেজ এর যেকোন সেবা পেতে লেনদেন করা যাবে সকল প্রকার ক্রেডিট কার্ড ও বিকাশ/রকেট সার্ভিস এর মাধ্যমে। এছাড়াও বিভিন্ন ব্যাংকের কার্ড হোল্ডারগণ এবং টেলিকম সংস্থা রবি ধন্যবাদ’ প্যাকেজের গ্রাহকগণের জন্য রয়েছে বিশেষ ছাড় সুবিধা। 

বিমান হলিডেজ সম্পর্কে জানতে সংশ্লিষ্ট ওয়েবসাইট www.bimanholidays.com ভিজিট করতে অথবা টেলিফোন হটলাইন ০১৮৭৯৪৪৫৫৬৬ অথবা ০১৯৮৮১৮৮১৮৮ নম্বরে যোগাযোগ করা যেতে পারে। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ