ঢাকা, মঙ্গলবার 20 February 2018, ৮ ফাল্গুন ১৪২৪, ৩ জমদিউস সানি ১৪৩৯ হিজরী
Online Edition

সাতক্ষীরা পুলিশের অভিযানে জেলা বিএনপি’র সভাপতিসহ আটক ৫৫

সাতক্ষীরা সংবাদদাতা: সাতক্ষীরায় পুলিশের অভিজানে জেলা বিএনপি’র সভাপতি রহমাতুল্লাহ পলাশসহ ৫৫ জনকে আটক করেছে পুলিশ। শুক্রবার সন্ধ্যা থেকে শনিবার সকাল পর্যন্ত জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এ সময় বিভিন্ন অভিযোগে ৮টি মামলা দায়ের করেছে পুলিশ।
আটককৃতদের মধ্যে, সাতক্ষীরা সদর থানা থেকে ২০ জন, কলারোয়া থানা ৭ জন, তালা থানা ২ জন, কালিগঞ্জ থানা ৪ জন,শ্যামনগর থানা ৭ জন,আশাশুনি থানা ৪ জন,দেবহাটা থানা ৬ জন ও পাটকেলঘাটা থানা থেকে ৪ জনকে আটক করা হয়েছে।
বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার মামলার রায় পরবর্তী নাশকতা এড়াতে সাতক্ষীরা জেলা বিএনপির সভাপতি রহমাতুল্লাহ পলাশ সহ বিএনপি জামায়াতের অর্ধশতাধীক নেতা কর্মীর নামে মামলা দায়ের করে পুলিশ। শুক্রবার গভীর রাতে শহরের কাটিয়া বাসা থেকে সদর থানা পুলিশ বিএনপির জেলা সভাপতি রহমাতুল্লাহ পলাশ আটক করে। এদিকে সাতক্ষীরা জেলার আটটি থানা থেকে বিএনপি-জামায়াতের ৭ জন নেতা-কর্মীসহ ৫৫ জনকে আটক করেছে পুলিশ। সাতক্ষীরা জেলা পুলিশের বিশেষ শাখার পরিদর্শক আজম খান আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন-আটককৃতদের বিরুদ্ধে নাশকতা ও মাদকসহ বিভিন্ন অভিযোগে মামলা রয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ