শুক্রবার ২৯ মার্চ ২০২৪
Online Edition

নাঈমুল ইসলাম খানকে ডা. জোবাইদা রহমানের লিগ্যাল নোটিশ

 

স্টাফ রিপোর্টার : লন্ডনে অবস্থান করা বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের স্ত্রী জোবাইদা রহমান এবং কন্যা জাইমা রহমান ব্রিটিশ নাগরিকত্ব চেয়ে দরখাস্ত করেছেন’ মর্মে সংবাদ প্রকাশ করায় অনলাইন পত্রিকা আমাদের সময় ডটকম-এর প্রধান সম্পাদক নাঈমুল ইসলাম খানের বিরুদ্ধে লিগ্যাল নোটিশ পাঠিয়েছেন তারেক রহমানের স্ত্রী জোবাইদা রহমান।

গতকাল বৃহস্পতিবার জোবাইদা রহমানের পক্ষে ব্যারিস্টার কায়সার কামাল এ লিগ্যাল নোটিশটি পাঠান। আইনজীবীর পক্ষে বলা হয়, সম্প্রতি আমাদের সময় ডটকম তারেক রহমানের স্ত্রী জোবাইদা রহমান এবং কন্যা জাইমা রহমানকে নিয়ে একটি সংবাদ প্রকাশ করে। যা মিথ্যা ও ভিত্তিহীন।

ব্যারিস্টার আতিকুর রহমান আরও বলেন, ডাক, রেজেস্ট্রি ও এসএ পরিবহনের মাধ্যমে এ লিগ্যাল নোটিশ পাঠানো হয়েছে। নোটিশে বলা হয়েছে আগামী দুই সপ্তাহের মধ্যে ক্ষমা ও দেশের বিভিন্ন জাতীয় দৈনিকে সংবাদটি মিথ্যা মর্মে প্রতিবেদন প্রকাশ করতে হবে। অন্যথায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

প্রসঙ্গত, গত ২০ ফেব্রুয়ারি একটি আন্তর্জাতিক গণমাধ্যমের বরাত দিয়ে ‘তারেকের স্ত্রী, কন্যার ব্রিটিশ নাগরিকত্ব চেয়ে আবেদন’ শিরোনামে একটি সংবাদ প্রকাশ করে পত্রিকাটি। তাতে বলা হয়, ‘তারেক রহমান তার পরামর্শক আইনি প্রতিষ্ঠান বার্জেস এর মাধ্যমে নিজের এবং স্ত্রী-কন্যার জন্য আলাদা দরখাস্ত করিয়েছেন। তবে তারেক রহমান ব্রিটিশ নাগরিকত্ব চেয়ে কোনো দরখাস্ত করেছেন কি-না, এ ব্যাপারে জানায়নি।

অনলাইন আপডেট

আর্কাইভ