ঢাকা, শনিবার 24 February 2018, ১২ ফাল্গুন ১৪২৪, ৭ জমদিউস সানি ১৪৩৯ হিজরী
Online Edition

খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে কারাফটকে ভীড় বাড়ছে

গতকাল শুক্রবার বিএনপির নির্বাহী কমিটির সদস্য আবু নাসের মোহাম্মদ রহমতুল্লাহর নেতৃত্বে নাজিম উদ্দিন রোড পুরাতন জেলখানার সামনে বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে নারী ও শিশুরা অবস্থান কর্মসূচি পালন করে -সংগ্রাম

স্টাফ রিপোর্টার : বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে দেখতে ঢাকার পুরানো কেন্দ্রীয় কারাগারের সামনে তার ভক্ত ও নেতাকর্মীদের উপস্থিতি দিন দিন বাড়ছে। প্রতিদিনই ফল বা খাবার হাতে তারা হাজির হচ্ছেন কারাগার  এলাকায়। গতকাল শুক্রবারও ভোলা থেকে ফল নিয়ে দশ মাদরাসা শিক্ষার্থী এসেছিল বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে। শুক্রবার দুপুরে জেলগেট থেকে ফেরত পাঠানো হয় তাদের।

এ ছাড়া কুমিল্লা থেকে আসা জাতীয়তাবাদী মহিলা দলের নেত্রীবৃন্দও দেখা করার অনুমতি না পেয়ে ফিরে যেতে দেখা যায়। গতকাল সকালে বিএনপির কেন্দ্রীয় কমিটির নেত্রীবৃন্দও দেখা করার অনুমতি পাননি। দেখা করার অনুমতি না পেয়ে বিএনপি নেতারা অভিযোগ করে বলেন, বেগম জিয়ার বিরুদ্ধে সরকার হিংসাত্মক মামলা দিয়ে জেলে আটকে রেখেছে। অচিরেই আমরা বেগম জিয়ার মুক্তি চাই।

এদিকে দেশ মাতা খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি চাই’- লেখা প্লে-কার্ড বুকে ঝুলিয়ে পুরান ঢাকার নাজিম উদ্দিন সড়কে পুরানো কেন্দ্রীয় কারাগারের সামনে মানববন্ধন করছে শিশু-কিশোররা। শুক্রবার বেলা ১২টায় এ মানববন্ধন করতে দেখা গেছে। এ সময় শিশুদের মায়েরাও উপস্থিত ছিলেন। নির্জন এই কারাগারের ভেতরের একটি কক্ষে রাখা হয়েছে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে। 

অনলাইন আপডেট

আর্কাইভ