ঢাকা, শনিবার 24 February 2018, ১২ ফাল্গুন ১৪২৪, ৭ জমদিউস সানি ১৪৩৯ হিজরী
Online Edition

মাদারীপুরে ট্রাকের ধাক্কায় ২ ইটভাটা শ্রমিকের মৃত্যু॥ আহত ৩

 

মাদারীপুর সংবাদদাতা : মাদারীপুর-শরীয়তপুর আঞ্চলিক সড়কের আসমত আলী খান ব্রিজের টোলঘরের সামনে শুক্রবার দুপুরে ট্রাকের ধাক্কায় ২ ইটভাটা শ্রমিক মারা গেছে । দুর্ঘটনায় ৩ জন গুরতর আহত  হয়েছে। 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সদর উপজেলার খোয়াজপুর ইউনিয়নের ইমন সিপাহির ইট ভাটায় কাজ করতে খুলনা থেকে আসে নিহত ও আহত শ্রমিকরা। শুক্রবার দুপুরে শ্রমিকরা একটি ভ্যানে করে বাজার নিয়ে ইট ভাটায় ফিরছিল। ভ্যানটি ব্রিজের টোলের টাকা দিতেছিল। এ সময় বিপরীত দিক  থেকে একটি চাল বোঝাই ট্রাক এসে ধাক্কা দিলে ঘটনাস্থলেই খুলনার পাইকগাছার শৌলিয়া গ্রামের ফারুক (৩৮) ও শিউলি (২৮) মারা যায়। এ সময় ভ্যানে থাকা ৩ জন মারাত্মক আহত হয়। আহতদের প্রথমে মাদারীপুর সদর হাসপাতালে প্রেরণ করা হয়। পরবর্তীতে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল হাসপাতালে প্রেরণ করা হয়। 

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো. কামরুল হাসান বলেন, একটি ট্রাক ব্রিজের টোল ঘরের সামনে যাত্রী বোঝাই একটি ভ্যানকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই ভ্যানে থাকা দুই জনের মৃত্যু হয়। দুর্ঘটনায় তিন জন আহত হয়। তাদের উদ্ধার করে পুলিশ চিকিৎসার জন্য মাদারীপুর সদর হাসপাতালে প্রেরণ করে।

অনলাইন আপডেট

আর্কাইভ