ঢাকা, শনিবার 24 February 2018, ১২ ফাল্গুন ১৪২৪, ৭ জমদিউস সানি ১৪৩৯ হিজরী
Online Edition

শ্রীপুরে পৃথক দুর্ঘটনায় দুইজন  নিহত

 

গাজীপুর সংবাদদাতা : গাজীপুরের শ্রীপুরে শুক্রবার দু’টি পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছে। নিহতদের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে। 

মাওনা হাইওয়ে থানার ওসি দেলোয়ার হুসেন জানান, শ্রীপুর উপজেলার জৈনা বাজার এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক পার হওয়ার শুক্রবার দুপুরে যাত্রীবাহী লেগুনার ধাক্কায় ঘটনাস্থলেই এক ব্যক্তি নিহত হন। খবর পেয়ে পুলিশ পৌঁছার আগেই ঘটনাস্থল থেকে নিহতের লাশ নিয়ে যায় তার স্বজনেরা। স্থানীয়রা জানায়, নিহতের নাম আলমগীর হোসেন (৪৫)। তিনি শ্রীপুর উপজেলার নগরহাওলা গ্রামের দুলাল মিয়ার গাড়ির চালক ছিলেন। তবে দুলাল মিয়া নিহতের বিস্তারিত পরিচয় জানাতে পারেননি।

এদিকে একই উপজেলার গড়গড়িয়া নতুন বাজার এলাকায় একই মহাসড়ক পার হওয়ার সময় শুক্রবার ভোর রাতে ময়মনসিংহগামী একটি গাড়ির চাকায় পিষ্ট হয়ে এক যুবক ঘটনাস্থলেই নিহত হয়। নিহতের লাশের উপর দিয়ে ব্যস্ত ওই মহাসড়কের একাধিক গাড়ি চলাচল করায় তার দেহ থেঁতলে গেছে। ফলে বিকৃত হওয়ায় তার পরিচয় পাওয়া যায়নি। খবর পেয়ে পুলিশ শুক্রবার ঘটনাস্থল থেকে থেঁতলে যাওয়া লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

অনলাইন আপডেট

আর্কাইভ