ঢাকা, শনিবার 24 February 2018, ১২ ফাল্গুন ১৪২৪, ৭ জমদিউস সানি ১৪৩৯ হিজরী
Online Edition

ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে নেত্রকোনায় তিন দিনব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলা শুরু

নেত্রকোনা সংবাদদাতা : ডিজিটাল বাংলাদেশ বিনিমার্ণে বর্তমান সরকার কর্তৃক সকল সরকারি বেসরকারি পর্যায়ে গৃহীত বিভিন্ন ই-সেবা সম্পর্কে জনগণ তথা প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে তুলে ধরার লক্ষ্যে নেত্রকোনা জেলা প্রশাসনের উদ্যোগে গতকাল শুক্রবার থেকে পুরাতন কালেক্টরেট ভবন উন্মুক্ত প্রাঙ্গণে শুরু হয়েছে তিন দিনব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলা। ফিতা কেটে ও বেলুন উড়িয়ে আনুষ্ঠানিকভাবে ডিজিটাল উদ্ভাবনী মেলার উদ্বোধন করেন যুব ও ক্রীড়া উপমন্ত্রী আরিফ খান জয়।
জেলা প্রশাসক ড. মোঃ মুশফিকুর রহমানের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন যুব ও ক্রীড়া উপ মন্ত্রী আরিফ খান জয়। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পুলিশ সুপার জয়দেব চৌধুরী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক সংসদ সদস্য মুক্তিযোদ্ধা আশরাফ আলী খান খসরু, সিভিল সার্জন ডাঃ তাজুল ইসলাম, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক জেলা কমান্ডার নূরুল আমিন প্রমুখ। পরে প্রধান অতিথিসহ আমন্ত্রিত অতিথিগণ মেলার বিভিন্ন স্টল পরিদর্শন করেন।
জেলা প্রশাসক ড. মোঃ মুশফিকুর রহমান জানান, মেলায় ৫টি প্যাভিলিয়নে ৬০টি স্টল বরাদ্দ দেয়া হয়েছে। এ সব স্টল থেকে সরকারি দফতর, সংস্থা, ব্যাংক, বীমা ও অন্যান্য আর্থিক প্রতিষ্ঠান, বিভিন্ন বেসরকারি প্রতিষ্ঠান, এনজিও, ডিজিটাল সেন্টার, ই-পোস্ট সেন্টার, তরুণ উদ্ভাবক কর্তৃক ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে তাদের স্ব-স্ব কার্যক্রম মেলায় আগত দর্শকদের সামনে তুলে ধরবেন। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত মেলা চলবে।

অনলাইন আপডেট

আর্কাইভ