ঢাকা, বৃহস্পতিবার 1 March 2018, ১৭ ফাল্গুন ১৪২৪, ১২ জমদিউস সানি ১৪৩৯ হিজরী
Online Edition

মানারাত ভার্সিটিতে এগার দিনব্যাপী ভর্তি মেলা ॥ ভর্তি ফি- তে ৫০% ছাড়

ভর্তি ফিতে ৫০ শতাংশ ছাড়ের সুযোগ দিয়ে মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে সামার ২০১৮ সেমিস্টারের ভর্তি মেলা শুরু হয়েছে। বিশ্ববিদ্যালয়ের আশুলিয়ায় অবস্থিত স্থায়ী ক্যাম্পাসে গতকাল বুধবার সকাল ১১টায় ফিতা কেটে উদ্বোধন করেন ভারপ্রাপ্ত ভিসি প্রফেসর ড. এম. উমার আলী। এগার দিনব্যাপী এ মেলা চলবে ১০ মার্চ পর্যন্ত। 

মেলা উপলক্ষে ভর্তি ফি-তে ৫০ শতাংশ ছাড়ের পাশাপাশি ভর্তিচ্ছু ছাত্র-ছাত্রীরা এসএসএসি ও এইচএসসি পরীক্ষার রেজাল্টের ভিত্তিতে টিউশন ফি’র ওপর যথারীতি ১০ থেকে ১০০ শতাংশ ছাড় পাবেন। এর মধ্যে এসএসসি ও এইচএসসি পরীক্ষায় যাদের দু’টো মিলে চতুর্থ বিষয় ছাড়া জিপিএ ১০ রয়েছে তারা পাবেন টিউশন ফি’তে ১০০ শতাংশ ছাড়। মুক্তিযোদ্ধার সন্তান এবং গরীব ও মেধাবীদেরও ১০০ শতাংশ পর্যন্ত ছাড়ে ভর্তি হওয়ার সুযোগ রয়েছে। এছাড়া গুলশানস্থ ভর্তি অফিসেও মেলার ছাড়ে ভর্তি হওয়া যাবে। আশুলিয়া ক্যাম্পাস ও গুলশান ভর্তি অফিসে এমবিএ ও এমএ ইন ইংলিশ প্রোগ্রামে বিশেষ ছাড়ে ভর্তি হওয়া যাবে। 

মেলা উদ্বোধনকালে অন্যান্যের মাঝে বিশ্ববিদ্যালয়ের সায়েন্স অ্যান্ড টেকনোলজির ডিন প্রফেসর ড. এম. কোরবান আলী, জার্নালিজম অ্যান্ড মিডিয়া স্ট্যাডিসের বিভাগীয় প্রধান প্রফেসর ড. এম. জাহাঙ্গীর কবির, সিএসই বিভাগের প্রধান ও সহযোগি অধ্যাপক আশরাফুল ইসলাম, ফার্মেসি বিভাগের প্রধান ও সহযোগী অধ্যাপক নারগিস সুলতানা চৌধুরী, আইন বিভাগের প্রধান জিয়াউর রহমান মুন্সি, অতিরিক্ত পরিচালক (এ্যাডমিশন) আব্দুল কাদের প্রমুখ উপস্থিত ছিলেন।  এছাড়া বিশ্ববিদ্যালয়ের গুলশানের এ্যাডমিশন অফিসে ভর্তি মেলার উদ্বোধন করা হয়। ভর্তিচ্ছু শিক্ষার্থীরা ০১৭৮০৩৬৪৪১৪, ০১৮১৯২৪৫৮৯৫ ও ০১৭৮০৩৬৪৪১৫ নম্বরে যোগাযোগ করতে পারেন। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ