ঢাকা, বৃহস্পতিবার 1 March 2018, ১৭ ফাল্গুন ১৪২৪, ১২ জমদিউস সানি ১৪৩৯ হিজরী
Online Edition

বাবার সাথে পদ্মায় গোসল করতে গিয়ে স্কুল ছাত্রের মিত্যু

শরীয়তপুর সংবাদদাতা : শরীয়তপুরের নড়িয়ার সাধুর বাজার এলাকায় পদ্মা নদীতে বাবার সাথে গোসল করতে গিয়ে গবিন্দ দাস (১২) নামে ৬ষ্ঠ শ্রেণির এক স্কুল ছাত্রের মৃত্যু হয়েছে। আজ বুধবার দুপরে এ দর্ঘটনা ঘটে। সন্ধায় ফায়ার সার্ভিসের ডুবুরিরা তার লাশ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করেছে। এ ঘটনায় পরিবার আত্মীয় স্বজনসহ এলাকায় শোকের ছায়া নেমে আসে। নিহত গবিন্দদাস সাধুরবাজার গ্রামের অনিল দাসের ছেলে।
সুরেশ^র নৌ-পুলিশ ফারির ইনচার্জ আলাউদ্দিন আল মাসুম জানায়, বুধবার দুপুর ২টার দিকে শরীয়তপুরের নড়িয়া উপজেলার কেদারপুর ইউনিয়নের সাধুরবাজার গ্রামের অনিলদাস ও তার ছেলে গবিন্দদাস পদ্মানদীর পারে গোসল করতে যায়। বাবা অনিলদাস ছেলেকে গোসল করিয়ে পারে রেখে নিজে নদীতে নামে গোসল করতে। গোসল সেরে কাপর বদলানোর সময় ছেলেটি আবার নদীতে নামে। এর পর আর ছেলেকে খুঁজে পাননি তিনি। খবর পেয়ে শরীয়তপুর ফায়ার সার্ভিসের একটি ডুবুরীদল ও সুরেশ^র নৌ-পুলিশ ৪ ঘন্টা চেস্টা চালিয়ে সন্ধায় পদ্মা নদী থেকে গবিন্দর লাশ উদ্ধার করে। গবিন্দ একই ইউনিয়নের কেদারপুর উচ্চবিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির শিক্ষার্থী ছিল।
নড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আসলাম উদ্দিন বলেন, খবর পেয়ে নৌ-পুলিশ শরীয়তপুর ফায়ার সার্ভিসের একটি ডুবুরিদল ৪ ঘন্টা চেস্টা চালিয়ে শিশুটির লাশ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। 
ব্যবসায়ীর লাশ উদ্ধার : শরীয়তপুরের গোসাইরহাট থেকে শহীদ খান নামের (৪০) এক ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ বুধবার সকাল ১১ টায় গোসাইরহাট উপজেলার সামন্তসার ইউনিয়নের মৌলভী বাজার সংলগ্ন সিরাজ রাড়ীর পুকুর পার থেকে লাশটি উদ্ধার করা হয়। পুলিশের প্রাথমিক ধারণা ঐ ব্যবসায়ীকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। লাশের পাশে ইয়াবা সেবনের আলামত পাওয়া গেছে।
 গোসাইরহাট থানা ও স্থানীয় সূত্রে জানাগেছে, শরীয়তপুর জেলার গোসাইরহাট উপজেলার সামন্তসার ইউনিয়নের পূর্ব লাকাচুয়া গ্রামের মৃত মকদুম আলী খনের ছেলে শহীদ খান একই এলকার বাংলা বাজারে ফার্নিসারের ব্যবসা করে। গতকাল রাত ৯টার সময় শহীদ দোকানে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়। এর পর আর রাতে বাড়ি ফিরেনি। আজ বুধবার সকাল ১১ টার সময় শহীদের বাড়ি থেকে প্রায় ২ কিলোমিটার পূর্ব দিকে সামন্তসার মৌলভী বাজার সংলগ্ন সিরাজ রাড়ীর পুকুর পার লাশ পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন গোসাইরহাট থানা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে। এ সংবাদ লেখা পর্যন্ত থানায় কোন মামলা হয়নি।
গোসাইরহাট থানার ওসি মোঃ মেহেদী মাসুদ বলেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শরীয়তপুর সদরহাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। লাশের গলায় আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে শ্বাশরোধ করে হত্যা করা হয়েছে। তদন্ত চলছে। মামলা হলে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

অনলাইন আপডেট

আর্কাইভ