ঢাকা, বৃহস্পতিবার 1 March 2018, ১৭ ফাল্গুন ১৪২৪, ১২ জমদিউস সানি ১৪৩৯ হিজরী
Online Edition

আগামীতেও আমাদের ছাড়া আসতে পারবে না -এরশাদ

মঠবাড়িয়া (পিরোজপুর) সংবাদদাতা : সাবেক রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর বিশেষ দূত হুসেইন মুহাম্মদ এরশাদ বলেন, আওয়ামী লীগকে আমরা ৩ বার ক্ষমতায় বসিয়েছি আগামীতেও আমাদের সমর্থন ছাড়া ক্ষমতায় আসতে পারবে না। আমাদের জন্য আজ আওয়ামী লীগ ক্ষমতায় আছে। ২২ বছর পর ১৯৯৬ সালে আমরা আওয়ামীলীগকে ক্ষমতায় এনেছিলাম। বিএনপি থেকে আমাকে প্রস্তাব দেয়া হয়েছিল আপনি প্রধাণমন্ত্রী হন আওয়ামীলীগকে আসতে দিয়েননা। আমরা তাদের প্রস্তাবে রাজি হই নাই। এরশাদ আওয়ামীলীগকে উদ্যেশ্য করে বলেন আমাদের প্রতিপক্ষ বানাবেন না। তাহলে আগামী নির্বাচন হবেনা। আর নির্বাচন না হলে আপনারা থাকতে পারবেননা।
মঙ্গলবার বিকালে মঠবাড়িয়া শহীদ মোস্তফা খেলার মাঠে স্থানীয় জাতীয় পার্টি আয়োজিত এক জনসভায় এরশাদ একথা বলেন। উপজেলা জাতীয় পার্টির আহবায়ক নাজমুল আহসান কবিরের সভাপতিত্বে বক্তব্য রাখেন জাতীয় পার্টির কো-চেয়ারম্যান জিএম কাদের, মহাসচিব রুহুল আমীন হাওলাদার, বন ও পনিবেশ মন্ত্রী আনিসুল ইসলাম মাহমুদ, প্রেসিডিয়াম সদস্য কাজী ফিরোজ রশীদ, জিয়াউদ্দিন আহমেদ বাবলু, শ্রম ও কর্ম সংস্থান প্রতিমন্ত্রী মুজিবুল হক চুন্নু, স্থানীয় সরকার প্রতিমন্ত্রি মশিউর রহমান রাঙ্গা, সদ্য জাতীয় পার্টিতে যোগদানকারী ডা. রুস্তম আলী ফরাজী এমপি, শাহজাহান মনসুর, ফখরুল আহসান শাহজাদা, শফিকুল ইসলাম মধু ও রফিকুল ইসলাম টুকু প্রমূখ।
এরশাদ আরও বলেন, ডা. মিলন ও নূর হোসেন হত্যার বিচার বিএনপি আওয়ামী লীগ ক্ষমতায় থেকেও কেন করে নাই। যদি আমার অপরাধ হয় তবে আমি শাস্তি মাথা পেতে নেব। আমরা শান্তি চাই, উন্নয়ন চাই, নকল চাইনা। আমরা মানুষ মেরে ক্ষমতায় যেতে চাইনা। তিনি আগামী জাতীয় সংসদ নির্বাচনে পিরোজপুর-৩ (মঠবাড়িয়া) আসনে ডা. রুস্তম আলী ফরাজীকে জাতীয় পার্টির প্রার্থী ঘোষণা করে ভোট প্রার্থণা করেন।

অনলাইন আপডেট

আর্কাইভ