ঢাকা, শুক্রবার 2 March 2018, ১৮ ফাল্গুন ১৪২৪, ১৩ জমদিউস সানি ১৪৩৯ হিজরী
Online Edition

ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দের সম্মানে মতবিনিময় সভা

ইবনে সিনা ডায়াগনোস্টিক এন্ড কনাসলটেশন সেন্টার বগুড়া শাখার উদ্যোগে বগুড়া শহরের ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দের সম্মানে এক মতবিনিময় সভা ও নৈশভোজ অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ইবনে সিনা ট্রাস্টের জিএম এন্ড হেড অব মার্কেটিং এএনএম তাজুল ইসলাম। ইবনে সিনা বগুড়া সেন্টারের অ্যাডমিন ইনচার্জ মোঃ ফরহাদ হোসেন এর সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন বগুড়া জেলা ক্রীড়া সংস্থার কোষাধ্যক্ষ ও জলেশ^রীতলা ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক মোঃ এ্যাডোনিস বাবু তালুকদার, সপ্তপদী মার্কেট ব্যবসায়ী সমিতির সভাপতি এম এ বেলাল ডালিম, সেক্রেটারী মোঃ শাহ আলম, শাজাহানপুর ইটভাটা মালিক সমিতির সভাপতি মোঃ তোফাজ্জল হোসেন খান, বৃহত্তর নিউমার্কেট ব্যবসায় সমিতির সভাপতি মোঃ সাইদুর রহমান শহীদ, বগুড়া জুয়েলারী মালিক সমিতির সভাপতি পান্না মিয়া।

প্রধান অতিথির বক্তব্যে এএনএম তাজুল ইসলাম মাতৃভাষা বাংলার জন্য যারা জীবন উৎসর্গ করেছেন সেই সকল বীর শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে বলেন, ইবনে সিনা ট্রাস্ট সব সময় আর্তমানবতার সেবায় দুঃখি দরিদ্র অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে। এই প্রতিষ্ঠানটি একটি ট্রাস্টি প্রতিষ্ঠান বিধায় এর সুবিধাভোগী এ দেশে আপামর জনগণ। তিনি ইবনে সিনা বগুড়া সেন্টারকে একটি সর্বাধুনিক ও স্বয়ংসম্পূর্ণ ডায়াগনোস্টিক সেন্টার উল্লেখ করে বগুড়ার সকল ব্যবসায়ী সমিতির সদস্যদের তাদের পরামর্শ ও আন্তরিক সহযোগিতার মাধ্যমে ইবনে সিনার পাশে থাকার আহ্বান জানান।

অনুষ্ঠানে বগুড়া শহরের বিভিন্ন ব্যবসায়ী সমিতির ৩০ জন ব্যবসায়ী নেতৃবৃন্দসহ উপস্থিত ছিলেন ইবনে সিনা বগুড়া শাখার ডেপুটি ম্যানেজার মোঃ মাইদুল ইসলাম, এ্যাসিস্ট্যান্ট ম্যানেজার মোঃ সাহিদুর রহমান, ট্রাস্টের কর্পোরেট মার্কেটিং ইনচার্জ মোঃ হাদিউল করিম খান, বগুড়া শাখার মার্কেটিং ইনচার্জ জি. এ. রায়হান, সিনিয়র কর্পোরেট মার্কেটিং অফিসার মোঃ আলী আহমেদ প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ