ঢাকা, শুক্রবার 2 March 2018, ১৮ ফাল্গুন ১৪২৪, ১৩ জমদিউস সানি ১৪৩৯ হিজরী
Online Edition

বিএনপি-জামায়াত নয় আ’লীগই নিজেদের শত্রু

 

স্টাফ রিপোর্টার: যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী বলেছেন, বিএনপি জামায়াত আমাদের শত্রু না, আমরা নিজেরাই আমাদের শত্রু। অনেকেই ভুল করেছেন শেখ হাসিনা সবাইকে ক্ষমা করেছেন। তার সব রের্কড আছে।

গতকাল বৃহস্পতিবার রাজধানীর গুলিস্থানে ইমপেরিয়াল হোটেল হল রুমে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ঢাকা বিভাগের আয়োজন ৭ মার্চ জনসভা সফল করার লক্ষে ঢাকা বিভাগীয় প্রতিনিধি সভায় এসব কথা বলেন তিনি । ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাটের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন যুবলীগ সাধারণ সম্পাদক মোঃ হারুনুর রশীদসহ অন্যান নেতৃবৃন্দ।

দলের রেশটেনে ওমর ফারুক বলেন, সবকিছু ছুঁড়ে ফেলে আসেন সবাই ঐক্যবন্ধ হয়ে কাজ করি। এবারের নির্বাচন একটি বড় চ্যালেঞ্জ এবং খুবই গুরুত্বপূর্ণ । আগামী নির্বাচন হবে আওয়ামী লীগের অস্তিত্বের নির্বাচন। একাদশ জাতীয় নির্বাচনই বলে দিবে পদ্মাসেতু ও পায়রা বন্দর হবে কি না এবং দেশের প্রতিটি ঘরে  বিদ্যুৎ চাই না বিদ্যুৎর খাম্বা চাই।

 দেশের জনগণকে উদ্দেশে করে বলেন, আপনারদের সিদ্ধান্ত নিতে হবে দুর্নীতিবাজ খালেদা-তারেকের হাতে দেশ তুলে দিবেন, না বিশ্বের বড় বড় ও বিশ্ববিদ্যালয় যাকে নিয়ে গবেষণা করে তাকে আবার ক্ষমতায় এনে দেশ উন্নয়ন করবেন। আমি জানি শেখ হাসিনার কেনো বিকল্প নাই।

যুবলীগ চেয়ারম্যান বলেন, বিএনপি রাজনীতির মূল জায়গা থেকে সড়ে গেছে, তাই আজকে তাদের এই করুণ অবস্থা। সবকিছুতে ব্যর্থ হয়ে দেশের জনগণকে আগুনে পুড়িয়ে মেরেছে। তারা নিষ্ঠুরতার পরিচয় দিয়েছে উল্লেখ করে বলেন, আগুনে দগ্ধ হয়ে মৃত্যু জন্ত্রণায় কাতর অসহায় লোকদের বিএনপির কোনো নেতাই একবারও দেখতে যাননি।

৭ই মার্চের জনসভা সফল করার লক্ষ্যে তিনি বলেন, বঙ্গবন্ধু ৭ই মার্চের ভাষণে যা বলেছেন তাই বাস্তবায়ন করেছেন।

বঙ্গবন্ধু আদর্শ বাস্তবায়নে এবং দেশের জনগণকে সেবা করার লক্ষ্যে মশা নিবারণ ও রাস্তার মোরে মোরে গাড়ির যানজট নিরশনে ট্রাফিকের দায়িত্ব পালন করেব যুবলীগ নেতারা। এগুলো মানুষের কাছে যাওয়া ও মানুষকে উপলদ্ধি করার বিষয়।

চ-১ (ঔ) ১-৩-১৮

 

অনলাইন আপডেট

আর্কাইভ