ঢাকা, শুক্রবার 2 March 2018, ১৮ ফাল্গুন ১৪২৪, ১৩ জমদিউস সানি ১৪৩৯ হিজরী
Online Edition

আরএমপি’র নবগঠিত ৮টি থানার কার্যক্রম আনুষ্ঠানিকভাবে শুরু

রাজশাহী অফিস : গতকাল বৃহস্পতিবার থেকে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের নবগঠিত ৮টি থানার কার্যক্রম আনুষ্ঠানিকভাবে শুরু হয়েছে। থানাগুলো হলো, চন্দ্রিমা থানা, পবা থানা, দামকুড়া থানা, কর্ণহার থানা, কাটাখালি থানা, বেলপুকুর থানা, এয়ারপোর্ট থানা ও কাশিয়াডাঙ্গা থানা। 

গতকাল সকালে আরএমপির উপ-পুলিশ কমিশনার (বোয়ালিয়া) মো: আমির জাফর পর্যায়ক্রমে নবগঠিত কাশিয়াডাঙ্গা থানা, দামকুড়া থানা, কর্ণহার থানা ও চন্দ্রিমা থানায় উপস্থিত থেকে এসব থানার কার্যক্রম আনুষ্ঠানিকভাবে শুরু করেন। এছাড়া আরএমপির উপ-পুলিশ কমিশনার (মতিহার) মো: সাজিদ হোসেন নবগঠিত বেলপুকুর থানা, কাটাখালি থানা ও এয়ারপোর্ট থানায় উপস্থিত থেকে এসব থানার কার্যক্রম আনুষ্ঠানিকভাবে শুরু করেন। আরএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার মো: সুজায়েত ইসলাম বিকেলে নবগঠিত পবা থানায় উপস্থিত থেকে এ থানার কার্যক্রম আনুষ্ঠানিকভাবে শুরু করেন। নবগঠিত থানাসমূহের আনুষ্ঠানিক কার্যক্রম শুরু করার সময় স্থানীয় জনপ্রতিনিধি, গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সম্মানিত এলাকাবাসী উপস্থিত ছিলেন। 

বর্তমানে আরএমপির থানার সংখ্যা হলো ১২টি এবং আরএমপি আয়তন দাঁড়ালো প্রায় ৯শ’ বর্গকিলোমিটার। আগে আয়তন ছিল ২০৩ বর্গকিলোমিটার। ১৯৯২ সালের ১ জুলাই আরএমপির যাত্রা শুরু হয়।

 

অনলাইন আপডেট

আর্কাইভ