ঢাকা, শুক্রবার 2 March 2018, ১৮ ফাল্গুন ১৪২৪, ১৩ জমদিউস সানি ১৪৩৯ হিজরী
Online Edition

চট্টগ্রামে সুদীপ্ত হত্যার মূল পরিকল্পনাকারী ছাত্রলীগ নেতা গ্রেফতার

 

চট্টগ্রাম অফিস : চট্টগ্রামে পুলিশ ছাত্রলীগ নেতা সুদীপ্ত বিশ্বাস হত্যার মূল পরিকল্পনাকারী কথিত বড় ভাই ছাত্রলীগের নেতা  রুবেল দেকে গ্রেফতার করেছে।  

পুলিশ জানায়, গত বুধবার দিবাগত গভীররাতে  সদরঘাট থানা পুলিশ  অভিযান পরিচালনা করে পাঁচলাইশ থানাধীন মুরাদপুর মোড় এলাকা হতে ছাত্রলীগ নেতা সুদীপ্ত বিশ্বাস হত্যার মূল পরিকল্পনাকারী    রুবেল দে(২৭), পিতা-কৃটোর মোহন দে, মাতা-নিভা রানী দে, সাং-হোয়ানক, রাজ মোহন বাড়ী, থানা-মহেশখালী, জেলা-কক্সবাজার, বর্তমানে-সোহরার্দী হল, রুম নং-২৪২, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়, বর্তমানে-আলাউল হল, রুম নং-৪১৫, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়, থানা-হাটহাজারী, জেলা-চট্টগ্রামকে গ্রেফতার করে। জিজ্ঞাসাবাদে  রুবেল ভিকটিম সুদীপ্ত বিশ্বাস(৩০)কে হত্যাকান্ডে জড়িত থাকার বিষয়ে স্বীকার  করে কিছু তথ্য ও কয়েকজন আসামীর নাম প্রকাশ করে। বর্তমানে সদরঘাট থানার মামলা নং-৮, তাং-০৬/১০/২০১৭ইং, ধারা-৩০২/৩৪ দঃ বিঃ তদন্তাধীন আছে।

 উল্লেখ্য যে, ২০১৭ ইং-এর ৬ অক্টোবর চট্টগ্রাম সরকারি সিটি কলেজের সাবেক ছাত্র এবং চট্টগ্রাম মহানগরের সহঃসাধারণ সম্পাদক সুদীপ্ত বিশ্বাস(৩০)কে একই দিন সকালে    অজ্ঞাতনামা ব্যক্তিরা তার বাসার সামনে এসে বাইরে  ডেকে এনে গুরুতর রক্তাক্ত জখম  করে প্রকাশ্যে দিনে নির্মমভাবে হত্যা করে। ধৃত রুবেল ইতিপূর্বে গ্রেফতারকৃত ও তদন্তপ্রাপ্ত পলাতক আসামীদের বড় ভাই হিসাবে পরিচিত এবং সুদীপ্ত হত্যার ঘটনার পরিকল্পনাকারীদের অন্যতম।   রুবেল দে এর অংকিত ‘‘ছক” ও পরিকল্পনা মোতাবেক মেধাবী ছাত্র সুদীপ্তকে নির্মমভাবে হত্যা করা হয়।

অনলাইন আপডেট

আর্কাইভ