ঢাকা, শনিবার 3 March 2018, ১৯ ফাল্গুন ১৪২৪, ১৪ জমদিউস সানি ১৪৩৯ হিজরী
Online Edition

ইবনে সিনা বগুড়া শাখায় মুক্তিযোদ্ধার সন্তানদের সম্মানে মতবিনিময় সভা অনুষ্ঠিত

ইবনে সিনা ডায়াগনোস্টিক এন্ড কনাসলটেশন সেন্টার বগুড়া শাখার উদ্দ্যোগে বগুড়া জেলার আমরা মুক্তিযোদ্ধার সন্তান সংগঠনের সদস্যদের সম্মানে এক মতবিনিময় সভা ও একটি কর্পোরেট চুক্তি স্বাক্ষরিত হয়। চুক্তি অনুযায়ী সংগঠনটির সদস্য ও তাদের ডিপেনডেন্টগণ ইবনে সিনা বগুড়া সেন্টার থেকে মেডিকেল সার্ভিসেস গ্রহণে বিশেষ ডিসকাউন্ট সুবিধা পাবেন। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ইবনে সিনা ট্রাস্টের জিএম এন্ড হেড অব মার্কেটিং এএনএম তাজুল ইসলাম। স্বাগত বক্তব্য রাখেন ইবনে সিনা বগুড়া সেন্টারের এডমিন ইনচার্জ মোঃ ফরহাদ হোসেন। 

প্রধান অতিথির বক্তব্যে এএনএম তাজুল ইসলাম বলেন, দীর্ঘ নয় মাসব্যাপী স্বাধীনতা যুদ্ধের মাধ্যমে যারা পৃথিবীর বুকে একটি পৃথক মানচিত্র, লাল সবুজের পতাকা ও স্বাধীন সার্বভৌম বাংলাদেশ উপহার দিয়েছেন, সেসব বীর যোদ্ধাদের স্মরণ করে তাদের আত্মার মাগফেরাত কামনা করে বলেন, বীর সেনাদের সন্তানদের সম্মানে এমন একটি সভা করতে পেরে ইবনে সিনা ট্রাস্ট গর্বিত। 

অনুষ্ঠানে ট্রাস্টের কর্পোরেট মার্কেটিং ইনচার্জ মোঃ হাদিউল করিম খানের সঞ্চালনায় বক্তব্য রাখেন বগুড়া জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার এ্যাডভোকেট শাহজাহান আলী খান, বীর মুক্তিযোদ্ধা ও সাবেক যুগ্ম পরিচালক বাংলাদেশ ব্যাংক মোঃ আব্দুর রউফ খান, আমরা মুক্তিযোদ্ধা সন্তান সংগঠনের প্রেসিডেন্ট এ এইচ এম সুলতান মাহমুদ প্রিন্স, সেক্রেটারি রাশেদুল হাসান, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক রেজাউল ইসলাম রেজা, অর্গানাইজিং সেক্রেটারি মশিউর রহমান বিপ্লব।

অনুষ্ঠানে সংগঠনটির ৪০ জন সদস্যসহ উপস্থিত ছিলেন ইবনে সিনা বগুড়া শাখার ডেপুটি ম্যানেজার মোঃ মাইদুল ইসলাম, সিনিয়র এ্যাসিস্ট্যান্ট ম্যানেজার মোঃ জাহাঙ্গীর কবির, বগুড়া শাখার মার্কেটিং ইনচার্জ জি. এ. রায়হান, সিনি: কর্পোরেট মার্কেটিং অফিসার মোঃ আলী আহমেদ প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ