ঢাকা, রোববার 4 March 2018, ২০ ফাল্গুন ১৪২৪, ১৫ জমদিউস সানি ১৪৩৯ হিজরী
Online Edition

অপহরণের ২৪ ঘন্টা পর অপহৃত শিশু উদ্ধার

আদমদীঘি (বগুড়া) সংবাদদাতা : বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহার থেকে অপহরণের ২৪ ঘন্টা পর অপহৃত শিশু উদ্ধার ও অপহরণকারী সহ ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ। উদ্ধার ও গ্রেফতারের ঘটনাগুলো ঘটেছে ঢাকার আশুলিয়া ও গাজীপুরের কালিয়াকৈর থানায়।
জানা গেছে, সোমবার বেলা সাড়ে ১১টার দিকে আদমদীঘি উপজেলার সান্দিড়া গ্রামের শিপুল সরদারের ছেলে দ্বিতীয় শ্রেনির স্কুল ছাত্র শুভ সজিব তার সহপাঠির সাথে স্কুল থেকে বাড়ি ফিরছিল। পথিমধ্যে দেখা মেলে তার ফুফাত ভাই, আদমদীঘি উপজেলার চকসাবাজ গ্রামের নুর মোহাম্মদের ছেলে দ্বীন মোহাম্মদ রাজু (১৭)’র সাথে। রাজু শুভকে কিছু খায়ানোর কথা বলে ডেকে নিয়ে ওই গ্রামের দীঘিরপাড়ের দিকে চলে যায়। এদিকে, শুভ বাড়ি ফেরার সময় পেরিয়ে গেলে তার বাবা-মা খোঁজ খবর করা শুরু করে।
এক সময় শুভর সহপাঠি আমির হোসেনের মাধ্যমে জানাতে পারে, শুভকে তার আপন ফুফাত ভাই রাজু ডেকে নিয়ে গেছে। এরপর শিশু শুভ’র বাবা-মা রাজু’র ফোনে ফোন করলে সে ঢাকা যাচ্ছে বলে জানায়। কিন্তু গোপন করে শুভকে নিয়ে যাওয়ার কথা। ফলে রাত ১০টার দিকে বাবা-মা ঘটনাটি আদমদীঘি থানা পুলিশকে অবহিত করে। এতে নড়েচড়ে উঠে পুলিশ। এক সময় অন্য একটি ফোন নম্বর থেকে শুভ’র মুক্তির বিনিময়ে ১০ লাখ টাকা দাবী করে। আদমদীঘি সার্কেল ও থানা পুলিশের সাঁড়াশি তৎপরতার ফলে মঙ্গলবার দুুপুর একটার দিকে ঢাকার আশুলিয়া থানা পুলিশ দিয়ে মুল অপহরণকারী রাজুকে যাত্রীবাহী বাস থেকে গ্রেফতার করে। এর আধা ঘন্টার ব্যবধানে গাজীপুরের কালিয়াকৈর থানা পুলিশ দিয়ে অপর একটি যাত্রীবাহী বাসে তল্লাশী চালিয়ে অপহৃত শুভকে উদ্ধার এবং অপর ৩ অপহরণকারী গ্রেফতার করে।
এব্যাপারে কালিয়াকৈর থানার অফিসার ইনচার্য রফিকুল ইসলাম ও আদমদীঘি থানার অফিসার ইনর্চাজ আবু সায়িদ মোঃ ওয়াহেদুজ্জামান অপহৃত শিশুকে উদ্ধার এবং ৩ অপহরণকারীকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।

অনলাইন আপডেট

আর্কাইভ