ঢাকা, রোববার 4 March 2018, ২০ ফাল্গুন ১৪২৪, ১৫ জমদিউস সানি ১৪৩৯ হিজরী
Online Edition

গৌরনদীতে অপহৃতা স্কুল ছাত্রী উদ্ধার ও অপহরণকারী গ্রেফতার

গৌরনদী (বরিশাল) সংবাদদাতা: মহান একুশের প্রভাত ফেরী অনুষ্ঠানে যোগ দিতে যাওয়ার পথে অপহরন হওয়া বরিশালের গৌরনদী উপজেলার পিঙ্গলাকাঠী মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেনীর ছাত্রী বিথী খানম (১৪)কে থানা পুলিশ গতকাল মঙ্গলবার দুপুরে উপজেলার কলাবাড়িয়া গ্রাম থেকে উদ্ধার ও অপহরনকারী ইব্রাহীম খলিল (১৯)কে গ্রেফতার করতে সক্ষম হয়েছে।
গৌরনদী মডেল থানা সূত্রে জানা গেছে, উপজেলার বোরাদী গরঙ্গল গ্রামের মৃত হাবিবুর রহমান খলিফার মেয়ে উপজেলার পিঙ্গলাকাঠী মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেনীর ছাত্রী বিথী খানম একুশের প্রভাত ফেরীতে যোগদানের উদ্দেশ্যে জন্য ২১শে ফেব্রুয়ারী সকালে পায়ে হেটে বিদ্যালয়ের উদ্দেশ্যে রওনা হয়। পথিমধ্যে সকাল সাড়ে ৭টার দিকে সে ওই গ্রামের তিনমুখী রাস্তার ব্রীজের ওপর পৌছলে পূর্ব থেকে সেখানে ওৎ পেতে থাকা একই গ্রামের কালু খলিফার ছেলে ইব্রাহীম খলিলসহ তার ৪/৫ জন সহযোগীর সহয়তায় জোর পূর্বক বিথীকে একটি ইজিবাইকে তুলে নিয়ে পালিয়ে যায়।
ঘটনার পর অপহৃতা বিথীর চাচা মোঃ মজিবর রহমান খলিফা বাদি হয়ে অপহরনকারী ইব্রাহীম খলিলসহ ৫ জনকে আসামী করে গৌরনদী মডেল থানায় একটি অপহরন মামলা দায়ের করেন। এরপর অপহৃতাকে উদ্ধার ও অপহরনকারীদের গ্রেফতারে পুলিশ অভিযানে নামে। তারা বিভিন্ন এলাকায় অভিযান ও তল্লাসী চালায়।
এ অভিযানের ধারাবাহিকতায় গোপন সূত্রে খবর পেয়ে গৌরনদী মডেল থানার এসআই মোঃ মাজাহারুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ গতকাল মঙ্গলবার দুপুরে উপজেলার নলচিড়া ইউনিয়নের কলাবাড়িয়া গ্রামে অভিযান চালায়। এ সময় কলাবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে থেকে ভিকটিম বিথী খানম (১৪)কে উদ্ধার ও ইব্রাহীম খলিল (১৯) কে গ্রেফতার করে।
গৌরনদী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আফজাল হোসেন জানান, অপহৃতাকে পুলিশ হেফাজাতে রাখা হয়েছে। মেডিকেল টেষ্টের জন্য আজ বুধবার তাকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে। অপহরনকারী ইব্রাহীম খলিলকে আদালতে সোপর্দ করা হলে আদালত তাকে জেল হাজতে প্রেরন করে।

অনলাইন আপডেট

আর্কাইভ