ঢাকা, রোববার 4 March 2018, ২০ ফাল্গুন ১৪২৪, ১৫ জমদিউস সানি ১৪৩৯ হিজরী
Online Edition

প্রভাষক খায়রুল আনামের পিএইচডি ডিগ্রী লাভ

স্টাফ রিপোর্টার : ঢাকা রিপোর্টার্স ইউনিটি’র (ডিআরইউ) স্থায়ী সদস্য ও দৈনিক সংবাদের স্টাফ রিপোর্টার সাইফ বাবলু পিতা মো. দেলোয়ার হোসেন হাওলাদার ইন্তিকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি ব্রেনস্ট্রোকে আক্রান্ত হয়ে শুক্রবার রাত ৯টার দিকে ভোলা সদর হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি ভোলার লালমোহন উপজেলার ৬নং ওয়ার্ডের বাসিন্দা। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৭ বছর। তিনি ২ পুত্র, ৩ কন্যা, আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। গতকাল শনিবার বাদ জোহর নামাজে জানাযা শেষে মরহুমকে ভোলার লালমোহন উপজেলার নিজ গ্রামের পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।
সাইফ বাবলু এর পিতা মো. দেলোয়ার হোসেন হাওলাদার এর মৃত্যুতে ঢাকা রিপোর্টার্স ইউনিটি কার্যনির্বাহী কমিটির পক্ষ থেকে সভাপতি সাইফুল ইসলাম ও সাধারণ সম্পাদক সৈয়দ শুকুর আলী শুভ এক বিবৃতিতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। ডিআরইউ নেতৃবৃন্দ মরহুমের রুহের মাগফেরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।
এদিকে বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশন (ক্র্যাব) এর সদস্য সাইফ বাবলু’র বাবা দেলওয়ার হোসেন হাওলাদারের মৃত্যুতে গভীর শোক প্রকাশসহ রূহের মাগফেরাত কামনা করে শোক-সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন ক্র্যাব সভাপতি আবু সালেহ আকন ও সাধারণ সম্পাদক সরোয়ার আলমসহ কার্যনির্বাহী কমিটির কর্মকর্তাবৃন্দ।

অনলাইন আপডেট

আর্কাইভ