ঢাকা, শুক্রবার 16 November 2018, ২ অগ্রহায়ণ ১৪২৫, ৭ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী
Online Edition

অস্কার আসর ঘিরে ব্যস্ত সংশ্লিষ্টরা

সংগ্রাম অনলাইন ডেস্ক: বিশ্ব চলচ্চিত্রের সবচেয়ে সম্মানজনক পুরস্কার অস্কার প্রদানের আসর ঘিরে ব্যস্ত সময় পার করছেন সংশ্লিষ্টরা।

আন্তর্জাতিক সংবাদ মাধ্যম জানিয়েছে, রবিবার রাতে বসছে আকর্ষণীয় এই আসর। এই দিনটির জন্য পরিচালক, অভিনেতা, চিত্রনাট্যকার থেকে শুরু করে চলচ্চিত্র সংশ্লিষ্টরা মুখিয়ে থাকেন।

হলিউডের কোডাক থিয়েটারে বিশ্ব চলচ্চিত্রের সবচেয়ে জাঁকজমকপূর্ণ এ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

আয়োজনের কোথাও ত্রুটি না রাখতে কয়েক হাজার কর্মী শেষ মুহূর্তে ব্যস্ত সময় পার করছে।

কেউ মঞ্চ তৈরির কাজ করছেন, কেউ বিভিন্ন পরিবেশনা নিয়ে হাজির থাকবেন মঞ্চে, কেউ পুরষ্কার তুলে দেবেন, কেউ আলোর ব্যবস্থা করছেন। সব মিলে বলা চলে কারো কারো দম ফেলার সময় নেই।

খাবার প্রস্তুতকারক ওলফগাং পাক বলেন, এদিন সবাই ভীষণ ক্ষুধার্ত থাকবেন। একজন রাঁধুনির কাছে এর চেয়ে ভালো খবর আর কি হতে পারে! ভিন্ন ভিন্ন স্বাদের খাবার বানাচ্ছি।

তিনি আরো বলেন, মেরিল স্ট্রিপ শেষবার আমাদের চিকেন পপ পাই খুব পছন্দ করেছিলেন। এবারও হয়তো তিনি বলবে ওলফগাং আমাকে চিকেন পপ পাই দাও।

গয়নার ভাণ্ডার সামলাচ্ছেন ডিজরী গালাস। তিনি বলেন, অনেক গয়না জমা পড়েছে। আগত তারকার গয়না পড়ে। নিরাপত্তার প্রয়োজনে সাথে একজন নিরাপত্তারক্ষী দেয়া হয়। আর সেক্ষেত্রে অস্কার শেষ হবার সাথে সাথে সেটি ফেরত দিতে হয়।

তিনি বলেন, অনেক তারকাই পরে ওই গয়নাটি নিজেরা কেনেন। তার বাইরে অস্কার শেষ হবার পরেই সারাবিশ্ব থেকে প্রতিটি গয়নার প্রচুর অর্ডার আসে।

আর তাতে প্রতিবছরই যুক্ত করা হয় অভিনব সব জিনিসপত্র---দামী পারফিউম, মেকাপ সামগ্রী,মোবাইল ফোন থেকে ওয়াইনের বোতল পর্যন্ত ব্যবস্থা থাকে।

উপহার সামগ্রী তারকাদের একটি ব্যাগে ভরে দেয়া প্রতিষ্ঠানের প্রধান বলছিলেন, পুরষ্কার না পেলেও এই গুডিজ ব্যাগ সবার মন ভালো করে দেয়।

 

অনলাইন আপডেট

আর্কাইভ