ঢাকা, শুক্রবার 9 March 2018, ২৫ ফাল্গুন ১৪২৪, ২০ জমদিউস সানি ১৪৩৯ হিজরী
Online Edition

রুহামা গ্রুপের চেয়ারম্যানের পিতার ইন্তিকালে মঞ্জুরুল ইসলাম ভূঁইয়ার শোক

 

বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিশে শূরা সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের কর্মপরিষদ সদস্য, ব্যবসায়ীদের সংগঠন আই.বি.ডব্লিউ.এফ এর সহকারী সেক্রেটারি জেনারেল এবং রুহামা গ্রুপের চেয়ারম্যান মু. লুৎফুর রহমানের পিতা আমির হোসেনের ইন্তিকালে গভীর শোক প্রকাশ করেছেন জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের ভারপ্রাপ্ত আমীর মঞ্জুরুল ইসলাম ভূঁইয়া।

গতকাল বৃহস্পতিবার দেয়া শোক বার্তায় তিনি মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন ও তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান। তিনি আল্লাহ রাব্বুল আলামীনের কাছে দোআ করেন, আল্লাহ যেন মরহুমের নেক আমল সমূহ কবুল করে তাকে জান্নাতবাসী করেন এবং তার পরিবার ও আত্মীয়-স্বজনকে সবর করার তৌফিক দান করেন।

মরহুম আমির হোসেন বার্ধক্য জনিত কারণে নোয়াখালীর বেগমগঞ্জের মির ওয়ারিশপুর গ্রামে নিজ বাড়িতে ইন্তিকাল করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে মরহুমের বয়স হয়েছিল ৯৫ বছর। তিনি ছেলে-মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। মরহুমের নামাযে জানাযা গতকাল বৃহস্পতিবার সকাল ১০টায় নিজ বাড়িতে অনুষ্ঠিত হয়। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ