ঢাকা, শুক্রবার 9 March 2018, ২৫ ফাল্গুন ১৪২৪, ২০ জমদিউস সানি ১৪৩৯ হিজরী
Online Edition

ভেড়ামারায় মোটর সাইকেল আরোহী নিহত

ভেড়ামারা (কুষ্টিয়া) সংবাদদাতা : গভীর রাতে মোটরসাইকেল যোগে বাড়ি ফিরছিল ৩ বন্ধু। পথে বৈদ্যুতিক খুঁটির সাথে ধাক্কা লেগে মোটরসাইকেলের পিছনে থাকা ছাইম (৩৭) নামের এক বন্ধু মোটর সাইকেল থেকে পড়ে নিহত হয়। ঘটনাটি গতকাল বৃহস্পতিবার রাত ১টার দিকে কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার ফারাকপুর রেলগেট সন্নিকটে। নিহত ছাইম পৌর এলাকা ফারাকপুর গ্রামের জফির শাহ’র ছেলে। এ ঘটনায় পুলিশ মোটর সাইকেল চালক আমজাদ (৩৬) ও অপর এক আরোহী জিয়ারুল (৩৫) কে আটক করেছে। 

 ভেড়ামারা থানার সেকেন্ড অফিসার এসআই রিফাজ উদ্দিন ও এসআই মাসুদ জানায়, ৩ বন্ধু গভীর রাতে একই মোটর সাইকেল যোগে বাড়ি ফিরছিলো। এ সময় চালক আমজাদ ফারাকপুর রেলগেট মোড় এলাকায় স্বজোরে বৈদ্যুতিক খুঁটির সাথে ধাক্কা দেয়। এ সময় পেছনে থাকা ছাইম মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে। গুরুত্বর আহত অবস্থায় তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে ভেড়ামারা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পথে সে মারা যায়। 

রাতে হাইওয়ে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে এবং ২ জনকে আটক করে থানায় নিয়ে আসে। গতকাল বৃহস্পতিবার সকালে লাশের ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালে মর্গে প্রেরণ করা হয়।

অনলাইন আপডেট

আর্কাইভ