শুক্রবার ২৯ মার্চ ২০২৪
Online Edition

চৈক্ষ্যং ইউপি চেয়ারম্যানের সংবাদ সম্মেলনে দাবী ‘আমি ষড়যন্ত্রের শিকার’

আলীকদম (বান্দরবান) সংবাদদাতা: বান্দরবানের আলীকদম উপজেলার চৈক্ষ্যং ইউনিয়নের চেয়ারম্যান এক সংবাদ সম্মেলনে দাবী করেছেন ‘আমাকে হেয় করতে সামাজিক প্রতিপক্ষরা আমার ও স্ত্রীর নামে ঘরে অগ্নিসংযোগের মিথ্যা অভিযোগে মামলা দায়ের করেছেন। আমি ষড়যন্ত্রের শিকার। তদন্তের মাধ্যমে ন্যায় বিচার চাই’। আলীকদম প্রেস ক্লাবে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে এ দাবী করেন ইউপি চেয়রারম্যান ফেরদৌস রহমান। সাথে উপস্থিত ছিলেন ইউপি মেম্বার অলিউর রহমান ও রুহুল আমিন।
ইউপি চেয়ারম্যান ফেরদৌস রহমান বলেন, কথিত মুক্তিযোদ্ধা নুরুল হুদার নামে চৈক্ষ্যং ইউনিয়নের ২৮৯নং চৈক্ষ্যং মৌজায় যেসব জমি আছে তা নিয়ে আমার বিরোধ নেই। এ জমির পাশে জনৈক উপজাতীয় থেকে আমার ক্রয় করা জমিতে আমি শান্তিপূর্ণ ভোগদখলে আছি। ২৩ ফেব্রুয়ারি সকালে নুরুল হুদার ঘরে আগুন লাগার সংবাদ লোকমুখে শুনি। পরে জানতে পারি এ আগুন লাগার ঘটনায় আমাকেসহ আমার আত্মীয়-স্বজনকে দায়ী করছেন নুরুল হুদা। এ ঘটনায় থানায় করা জিডিতে কারো বিরুদ্ধে কোনো অভিযোগ আনা হয়নি। অথচ কোনো ধরণের সাক্ষ্য-প্রমাণ ছাড়া আমার প্রতিপক্ষরা নুরুল হুদাকে ব্যবহার করে মিথ্যা অভিযোগে সামাজিক ও রাজনৈতিকভাবে হেয় করছেন আমাকে।
সংবাদ সম্মেলনে চেয়ারম্যান ফেরদৌস রহমান আরো বলেন, নুরুল হুদা প্রকৃত মুক্তিযোদ্ধা কিনা আমি নিশ্চিত নই। জেলা ও উপজেলার মুক্তিযোদ্ধার তালিকায় তার নাম নেই। তিনি নিরপেক্ষ তদন্তের মাধ্যমে এ ঘটনার সুষ্ঠু তদন্তের দাবী জানিয়েছেন প্রশাসন ও আইন-শৃঙ্খলা বাহিনীর কাছে।

অনলাইন আপডেট

আর্কাইভ