বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪
Online Edition

ড. হাকীম রফিকুল ইসলাম স্মরণে হামদর্দ বিশ্ববিদ্যালয় বাংলাদেশ-এ শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

হামদর্দ ল্যাবরেটরিজ (ওয়াক্ফ) বাংলাদেশ-এর মোতাওয়াল্লী ও সিনিয়র পরিচালক মার্কেটিং, হামদর্দ বিশ্ববিদ্যালয় বাংলাদেশ-এর বোর্ড অব ট্রাস্টি, সিন্ডিকেট, একাডেমিক কাউন্সিল এবং জার্নাল কমিটির সদস্য, হামদর্দ পাবলিক কলেজের ম্যানেজিং কমিটির চেয়ারম্যান, বীর মুক্তিযোদ্ধা ড. হাকীম রফিকুল ইসলাম-এর মৃত্যুতে এক শোকসভা ও দোয়া হামদর্দ বিশ্ববিদ্যালয় বাংলাদেশ মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

হামদর্দ বিশ্ববিদ্যালয় বাংলাদেশ মিলনায়তনে অনুষ্ঠিত শোকসভা ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হামদর্দ বিশ্ববিদ্যালয় বাংলাদেশ-এর প্রতিষ্ঠাতা এবং হামদর্দ ল্যাবরেটরিজ (ওয়াক্ফ) বাংলাদেশ-এর চিফ মোতাওয়াল্লী ও ব্যবস্থাপনা পরিচালক ড. হাকীম মোঃ ইউছুফ হারুন ভূঁইয়া।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক ড. আব্দুল মান্নান, হামদর্দের মোতাওয়াল্ল¬ী ও উপ-ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জামাল উদ্দিন ভূঁইয়া রাসেল, পরিচালক অর্থ ও হিসাব মোঃ আনিসুল হক, মোতাওয়াল্ল¬ী ও পরিচালক মানব সম্পদ উন্নয়ন ডাঃ হাকীম নার্গিস মার্জান, পরিচালক বিক্রয় হাকীম সাইফ উদ্দিন মুরাদ, মরহুমের ছেলে সাইফুল ইসলাম (সুজন) ও শরিফুল ইসলাম (রাজন), হামদর্দ বিশ্ববিদ্যালয় বাংলাদেশ-এর ট্রেজারার অধ্যাপক ড. মোঃ গোলাম মরতুজা, রেজিস্ট্রার মোঃ লুৎফুর রহমান, পরীক্ষা নিয়ন্ত্রক মোঃ নুরুল হুদা, সকল অনুষদের ডীন, শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী ও শিক্ষার্থীবৃন্দ।

শোকসভায় আলোচকবৃন্দ মরহুমের দীর্ঘ ২৮ বছর হামদর্দে কর্মময় জীবনের উপর আলোচনা করেন। হামদর্দের উন্নয়নে তাঁর অবদানের কথা কৃতজ্ঞচিত্তে স্মরণ করে তাঁর আত্মার মাগফেরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করে বিশেষ দোয়া পরিচালনা করা হয়। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ