ঢাকা, রোববার 11 March 2018, ২৭ ফাল্গুন ১৪২৪, ২২ জমদিউস সানি ১৪৩৯ হিজরী
Online Edition

সৈয়দ মাহমুদের ইন্তিকালে জামায়াতের শোক

প্রবীণ সাংবাদিক, ডিইউজে ও জাতীয় প্রেস ক্লাবের সিনিয়র সদস্য সৈয়দ মাহমুদ (৭৯) এর ইন্তিকালে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী দক্ষিণের ভারপ্রাপ্ত আমীর মঞ্জুরুল ইসলাম ভূইয়া।
গতকাল শনিবার দেয়া শোকবাণীতে তিনি বলেন, তার ইন্তিকালে জাতি একজন অভিজ্ঞ, দেশপ্রেমিক সাংবাদিককে হারালো। এ অপূরণীয় ক্ষতি পূরণ হবার নয়। তিনি মরহুমের রূহের মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। তিনি দোয়া করেন আল্লাহ্ যেন তাকে জান্নাতবাসী করেন।
উল্লেখ্য, বাংলাদেশ সংবাদ সংস্থার (বাসস) সাবেক বার্তা সম্পাদক ও প্রবীণ সাংবাদিক  সৈয়দ মাহমুদ গত শুক্রবার রাতে চিকিৎসাধীন অবস্থায় রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ইন্তিকাল করেন।  ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৯ বছর। তিনি স্ত্রী ও দুই কন্যাসহ বহু আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। তিনি দীর্ঘদিন বার্ধক্যজনিত নানা জটিলতায় ভুগছিলেন। সৈয়দ মাহমুদ বাংলাদেশ প্রেস ইন্টারন্যাশনালের (বিপিআই) মাধ্যমে সাংবাদিকতা শুরু করেন এবং পরে বাসসে যোগ দেন। এছাড়াও তিনি  দৈনিক সংবাদ, ইত্তেফাক, পূর্বদেশসহ বিভিন্ন গণমাধ্যমে কাজ করেছেন। গতকাল দুই দফা নামাযে জানাযা শেষে বিকেলে তাকে আজিমপুর কবরস্থানে দাফন করা হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ