ঢাকা, মঙ্গলবার 13 March 2018, ২৯ ফাল্গুন ১৪২৪, ২৪ জমদিউস সানি ১৪৩৯ হিজরী
Online Edition

শিক্ষা প্রতিষ্ঠান প্রধানদের মতবিনিময় সভা 

মঞ্চে উপবিষ্ট অন্যান্যের মধ্যে (ডানে) প্রধান অতিথির বক্তব্য রাখছেন ইবনে সিনা ট্রাস্টের জিএম এন্ড হেড অব মার্কেটিং এএনএম তাজুল ইসলাম, (বামে) মালিবাগ অঞ্চলের শিক্ষা প্রতিষ্ঠান প্রধানদের একাংশ

ইবনে সিনা ডায়াগনোস্টিক এন্ড কনসালটেশন সেন্টার মালিবাগ শাখার উদ্যোগে মালিবাগ অঞ্চলের শিক্ষা প্রতিষ্ঠান প্রধানদের সম্মানে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ইবনে সিনা ট্রাস্টের জিএম এন্ড হেড অব মার্কেটিং এএনএম তাজুল ইসলাম। স্বাগত বক্তব্য রাখেন ইবনে সিনা মালিবাগ শাখার এডমিন ইনচার্জ মো: শফিকুল ইসলাম খান।

প্রধান অতিথির বক্তব্যের শুরুতেই তাজুল ইসলাম মহান স্বাধীনতা যুদ্ধে যেসব বীর মুক্তিযোদ্ধা শহীদ হয়েছেন তাঁদের আত্মার মাগফেরাত কামনা করেন। অত:পর তিনি সরকারি পর্যায়ের পাশাপাশি বেসরকারি পর্যায়ে দেশের মানুষের স্বাস্থ্যসেবায় ইবনে সিনা ট্রাস্টের অবদান ও পরিকল্পনা তুলে ধরেন। তিনি বলেন, এরই ধারাবাহিকতায় ঢাকার প্রাণকেন্দ্র মালিবাগ অঞ্চলের সর্বস্তরের মানুষের উন্নততর স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে ইবনে সিনা মালিবাগ সেন্টারটি প্রতিষ্ঠিত হয়েছে। এটিকে স্বয়ংসম্পূর্ণ করে প্রতিষ্ঠা করা হয়েছে। ফলে এ অঞ্চলের রোগীদের চিকিৎসার জন্য অন্য কোথাও যাওয়ার প্রয়োজন হবে না। তাজুল ইসলাম নিজেকেও একজন শিক্ষক পরিবারের সদস্য উল্লেখ করে বলেন, শিক্ষকরা জাতি গঠনের কারিগর, তাদের সাথে বসতে পেরে ইবনে সিনা গর্বিত। তাই শিক্ষক ও শিক্ষক পরিবারের সদস্য এবং দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের জন্য বিশেষ ডিসকাউন্টতো থাকবেই, এছাড়াও অধিকতর চিকিৎসার প্রয়োজন হলে ইবনে সিনা সাধ্যমত তাদের পাশে থাকবে ইন্শাআল্লাহ। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ