ঢাকা, বুধবার 14 March 2018, ৩০ ফাল্গুন ১৪২৪, ২৫ জমদিউস সানি ১৪৩৯ হিজরী
Online Edition

বিমান দুর্ঘটনায় বিভিন্ন সংগঠনের শোক

স্টাফ রিপোর্টার : নেপালে ইউএস বাংলার বিমান দুর্ঘটনায় শোক জানিয়ে নিহতদের রুহের মাগফেরাত কামনা করেছে বিভিন্ন সংগঠন। শোকসন্তপ্ত পরিবারের প্রতিও সমবেদনা জানিয়েছে তারা। সেই সাথে এ ঘটনায় দোষী ব্যক্তিদের বিচার দাবি করেছে তারা।
গতকাল মঙ্গলবার বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে প্রেরিত বিবৃতিতে তারা এ শোক প্রকাশ করেন। ইসলামী আন্দোলন বাংলাদেশ এর আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই গভীর শোক প্রকাশ করেছেন। সেই সাথে তদন্ত কমিটি গঠন করে বিমান বিধ্বস্ত হওয়ায় প্রকৃত কারণ উদঘাটন করে দোষীদের বিষয়ে কঠোর ব্যবস্থা গ্রহণের জোর দাবি জানান। আরো শোক প্রকাশ করেছেন বাংলাদেশ খেলাফত মজলিসের আমীর প্রিন্সিপাল আল্লামা হাবীবুর রহমান ও মহাসচিব মাওলানা মাহফুজুল হক, খেলাফত মজলিসের আমীর অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ ইসহাক ও মহাসচিব ড. আহমদ আবদুল কাদের, মুফাসসিরদের সংগঠন বাংলাদেশ জাতীয় মুফাসসির পরিষদের কেন্দ্রীয় সভাপতি মুহাদ্দিস আমিরুল ইসলাম বিলালী ও সেক্রেটারি জেনারেল অধ্যাপক মাওলানা নুরুল আমিন।
এদিকে নেপালে বিমান দুর্ঘটনায় নিহতদের আত্মার মাগফিরাত কামনা করে গতকাল মঙ্গলবার দুপুরে ইসলামিক ফাউন্ডেশন বঙ্গবন্ধু পরিষদের উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। মাহফিলে নিহতদের আত্মার মাগফিরাত কামনা করা হয় এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানানো হয়। মাহফিলে ইসলামিক ফাউন্ডেশন বঙ্গবন্ধু পরিষদের আহবায়ক ও ইসলামিক ফাউন্ডেশনের পরিচালক মুহাম্মদ মহীউদ্দিন মজুমদার, অর্থ ও হিসাব বিভাগের পরিচালক এ কে এম মফিজুর রহমান, ইমাম প্রশিক্ষণ একাডেমির পরিচালক জালাল আহমদসহ সর্বস্তরের কর্মকর্তা কর্মচারীরা অংশ নেন।

অনলাইন আপডেট

আর্কাইভ