ঢাকা, বৃহস্পতিবার 15 March 2018, ১ চৈত্র ১৪২৪, ২৬ জমদিউস সানি ১৪৩৯ হিজরী
Online Edition

মহাখালীতে গাড়িচাপায় নিরাপত্তাকর্মী নিহত

স্টাফ রিপোর্টার : রাজধানীর মহাখালীর আমতলী এলাকায় গাড়িচাপায় বেসরকারি প্রতিষ্ঠানের একজন নিরাপত্তাকর্মী নিহত হয়েছেন। নিহত ব্যক্তির নাম সুভাষ চন্দ্র ভৌমিক (৫৮)। গতকাল বুধবার সকালে এ ঘটনাটি ঘটে। ময়নাতদন্তের জন্য সুভাষ চন্দ্রের মৃতদেহ ঢাকা মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে।
বনানী থানার উপ-পরিদর্শক আব্দুল হান্নান জানান, নিহত সুভাষ বনানীর দুই নম্বর সড়কের ২৪ নম্বর বাড়িতে অবস্থিত ম্যাগনেট সিকিউরিটি সার্ভিস নামে একটি প্রতিষ্ঠানে নিরাপত্তাককর্মী হিসেবে কর্মরত ছিলেন। গতকাল বুধবার সকাল সাড়ে ছয়টার দিকে আমতলী ফ্লাইওভারের পাশ দিয়ে রাস্তা পারাপারের সময় একটি অজ্ঞাত গাড়ি তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে সুভাষ চন্দ্র ঘটনাস্থলেই মারা যান। পরে তার মৃতদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়। নিহত সুভাষ চন্দ্র ভৌমিক ফরিদপুর জেলার মধুখালী উপজেলার জগন্নাথদী গ্রামের মৃত মহানন্দ ভৌমিকের ছেলে।
খিলগাঁওয়ে যাত্রীবাহী বাস খাদে, আহত ২০ : খিলগাঁওয়ের ত্রিমোহিনী সেতুতে ওঠার আগে যাত্রীবাহী একটি বাস খাদে পড়ে অন্তত ২০ জন আহত হয়েছেন। মঙ্গলবার রাতে এ দুর্ঘটনা ঘটে। আহতদের মধ্যে দু’জনকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়েছে। তাদের নাম সেলিম (৩০) ও আলামিন (২৩)। অন্যদের স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেয়া হয়। ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ দুই জনের হাসপাতালে ভর্তি হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।
খিলগাঁও থানার ওসি মশিউর রহমান জানান, খিলগাঁও ত্রিমোহিনী থেকে যাত্রী নিয়ে স্বাধীন পরিবহনের একটি বাস ডেমরায় যাচ্ছিল। বাসটি ত্রিমোহিনী সেতুতে ওঠার আগে চালক নিয়ন্ত্রণ হারান। এ সময় বাসটি পাশের খাদে পড়ে যায়। এতে ২০ জন যাত্রী আহত হন। চালক পলাতক রয়েছেন।
হিযবুত তাহরীরের ৩ সদস্য আটক : হাজারীবাগ এলাকা থেকে নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন হিযবুত তাহরীরের ৩ সদস্যকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-২)। গতকাল বুধবার রাত পৌনে ২টার সময় হাজারীবাগ থানা এলাকার বসিলার ধানমন্ডি হাউজিংয়ের ৪ নম্বর রোডের ১ নম্বর বাড়ির ৪র্থ তলা থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন- রিয়াদ হোসেন (২৪), জিহাদ হোসেন (১৯) ও শরিফ হোসেন (২৩)। এ সময় তাদের কাছ থেকে উগ্রবাদী বই ও লিফলেট উদ্ধার করা হয়।
র‌্যাব-২ এর অপারেশন অফিসার (এএসপি) ফিরোজ কাওসার জানান, আটককৃতরা হিযবুত তাহরীর সক্রিয় সদস্য। আটক আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

অনলাইন আপডেট

আর্কাইভ