ঢাকা, বৃহস্পতিবার 15 March 2018, ১ চৈত্র ১৪২৪, ২৬ জমদিউস সানি ১৪৩৯ হিজরী
Online Edition

রূপগঞ্জে সংবাদকর্মীদের সহযোগীতায় ছিনতাই হওয়া সিএনজি উদ্ধার

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) সংবাদদাতা: নারায়ণগঞ্জের রূপগঞ্জে স্থানীয় সংবাদকর্মীদের সহযোগীতায় ছিনতাই হওয়া সিএনজি উদ্ধার করেছে পুলিশ। রোববার রাতে উপজেলার সদর ইউনিয়নের দক্ষিণপাড়া এলাকা থেকে ওই সিএনজি উদ্ধার করা হয়।
সিএনজি চালক নজরুল ইসলাম জানান, তার বাড়ি চনপাড়া পুনর্বাসন কেন্দ্র এলাকায়। রোববার রাত সাড়ে ১১টার দিকে রূপগঞ্জ থানার সামনে সিএনজি (নারায়ণগঞ্জ থ ১১-৪০৬০) রেখে একটি চায়ের দোকানে চা খাচ্ছিলেন চালক নজরুল ইসলাম। এসময় স্থানীয় চোরচক্রের সদস্য শাকিলসহ তার লোকজন সিএনজিটি প্রকাশ্যে চালু করে নিয়ে যায়। এক পর্যায়ে সিএনজি তিনি ছিনতাই ছিনতাই বলে চিৎকার শুরু করেন। এসময় সংবাদকর্মী এসএম শাহাদাত, জাহাঙ্গীর আলম হানিফ, জিন্নাত হোসেন জনি একটি প্রাইভেটকার যোগে সিএনজিটির পিছু ছুটে। পরে সংবাদকর্মীদের ধাওয়ার মুখে ছিনতাইচক্রের সদস্যরা দক্ষিণপাড়া এলাকায় সিএনজিটি রেখে পালিয়ে যায়। এসময় খবর পেয়ে রূপগঞ্জ থানার উপ-পরিদর্শক সাইদুজ্জামানসহ পুলিশ সদস্যরা ঘটনাস্থলে এসে সিএনজিটি উদ্ধার করে নিয়ে যায়। 
এ বিষয়ে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান বলেন, এ ধরনের ভালো কাজের জন্য সংবাদকর্মীদের ধন্যবাদ জানাই। আর চোরচক্রের সদস্যদের আটকের চেষ্টা চলছে।

অনলাইন আপডেট

আর্কাইভ