ঢাকা, শুক্রবার 16 March 2018, ২ চৈত্র ১৪২৪, ২৭ জমদিউস সানি ১৪৩৯ হিজরী
Online Edition

সৈয়দপুরে আলমারী থেকে প্রেমিক উদ্ধার

সৈয়দপুর (নীলফামারী) সংবাদদাতা : নীলফামারীর সৈয়দপুরে (১৩ মার্চ) বুধবার গভীর রাতে প্রেমিকার বাড়ির আলমারী থেকে প্রেমিককে উদ্ধার করেছে এলাকাবাসী। এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, শহরের আতিয়ার কলোনী রেলওয়ে কোয়াটারে ৬ মাস যাবৎ পরিবার নিয়ে বসবাস করেন গার্মেন্টস মেশিনের পার্টস বিক্রেতা কামাল হোসেন। ২ সন্তান ও স্ত্রী সাথীকে নিয়ে ভালো চলছিল তার সংসার। এরই মধ্যে পাশের যুবক সেলিম আলম (২৫) এর সাথে সাথী বেগমের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। বুধবার রাতে স্বামীর অনুপস্থিতিই সুযোগে তারা অনৈতিক কর্মকা-ে মেতে ওঠে। বিষয়টি এলাকাবাসী টের পেয়ে তার স্বামী কামাল ও সৈয়দপুর থানা পুলিশকে জানায়। পুলিশ ও তার স্বামীর উপস্থিতিতেই সেই বাসার আলমারী তালা ভেঙ্গে সেই প্রেমিক সেলিম আলমকে উদ্ধার করা হয়। পরে প্রেমিক প্রেমিকাকে আটক করে থানায় নিয়ে আসা হয়। পরে পরিবারের জিম্মায় সাথী ও সেলিমকে ছেড়ে দেয়া হয়েছে। 

এলাকাবাসী অভিযোগ করেছেন, স্থানীয় নেতাদের যোগসাজসে মোটা অর্থের বিনিময়ে তাদের ছেড়ে দেয়া হয়েছে।  সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত অফিসার্স ইনচার্জ (ওসি) শাহজাহান পাশা ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, দুই পরিবারের আপোষ মীমাংসা হওয়ায় তাদের ছেড়ে দেয়া হয়েছে।

লাশ উদ্ধার : নীলফামারীর সৈয়দপুর থানা পুলিশ ধানক্ষেত থেকে এক নবজাতকের লাশ উদ্ধার করেছে। বুধবার সন্ধ্যায় উপজেলার বাঙ্গালীপুর ইউনিয়নের লক্ষনপুরে রাস্তার পাশের একটি ধানক্ষেত থেকে নবজাতকের লাশটি উদ্ধার করা হয়। সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ শাহজাহান পাশা জানান, এ বিষয়ে থানায় একটি ইউডি মামলা হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ