ঢাকা, শুক্রবার 16 March 2018, ২ চৈত্র ১৪২৪, ২৭ জমদিউস সানি ১৪৩৯ হিজরী
Online Edition

কুড়িগ্রামে পৃথক অভিযানে মাদকসহ আটক ৫

কুড়িগ্রাম সংবাদদাতা : কুড়িগ্রাম জেলার ফুলবাড়ী উপজেলার বিভিন্ন স্থানে ডিবি পুলিশ, থানা পুলিশ ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের পৃথক অভিযানে ৫ মাদক ব্যবসায়ী আটক হয়েছে। এ সময় ২০ কেজি গাঁজা ও ১০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। গত বৃহস্পতিবার সকালে আটকদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

পুলিশ জানায়, গত বুধবার রাত ২টার দিকে  ডিবি পুলিশের নেতৃত্বে একটি দল উপজেলার কুরুষা ফেরুষা গ্রামের মাদক ব্যবসায়ী আহাম্মদ আলীর বাড়িতে অভিযান চালান। এ সময় তারা ঘরের ভিতর থেকে ৮ কেজি গাঁজা উদ্ধার করে আহাম্মদ আলী (৪৮) ও তার বড়ভাই আকবর আলী (৫০)কে  আটক করেন। একই রাতে ফুলবাড়ী থানা পুলিশের নেতৃত্বে ১ মাদক ব্যবসায়ীকে ধাওয়া করেন। পুলিশ দেখে সাড়ে ১১ কেজি ওজনের গাঁজার পোটলা ফেলে পালিয়ে যায়  পরে উদ্ধারকৃত গাঁজা থানায় এনে পলাতক আসামী পুতুল চন্দ্রের (২৫) বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পুলিশ মামলা দায়ের করে। 

অন্যদিকে একই রাতে কুড়িগ্রাম মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সহকারী পরিচালক লোকমান হোসেনের নেতৃত্বে একটি দল উপজেলার অনন্তপুর সীমান্ত এলাকায় অভিযান চালান। এ সময় তারা ৫শ’ গ্রাম গাঁজা ও ১০ বোতল ফেন্সিডিলসহ ৩ মাদক ব্যবসায়ীকে হাতেনাতে আটক করেন। আটকরা হলেন, অনন্তপুর গ্রামের  এরশাদ আলী (৩৫) নুর আলম (৩৫) আতিকুর রহমান (৩০)।

এ ব্যাপারে ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ খন্দকার ফুয়াদ রুহানী জানান, এসব ঘটনায় পৃথক ৩টি মামলা দায়ের হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ