ঢাকা, শনিবার 17 March 2018, ৩ চৈত্র ১৪২৪, ২৮ জমদিউস সানি ১৪৩৯ হিজরী
Online Edition

আরইউজের উদ্যোগে দুই সাংবাদিককে সংবর্ধনা প্রদান 

রাজশাহী : গত বৃহস্পতিবার আরইউজের পক্ষ থেকে সাংবাদিক সাদিকুল ইসলাম স্বপন ও কবি সোহেল মাহবুবকে সংবর্ধনা দেয়া হয়            -সংগ্রাম

রাজশাহী অফিস : রাজশাহী সাংবাদিক ইউনিয়ন (আরইউজে)’র উদ্যোগে দুই সাংবাদিককে সংবর্ধনা প্রদান করা হয়েছে। তারা হলেন, আরইউজের যুগ্ম সম্পাদক সাংবাদিক সাদিকুল ইসলাম স্বপন ও আরইউজে সদস্য কবি সোহেল মাহবুব। 

গত বৃহস্পতিবার সন্ধ্যায় নগরীর সোনাদিঘি মোড়ে আরইউজে কার্যালয়ে আয়োজিত এক অনুষ্ঠানে সাদিকুল ইসলাম স্বপনকে বিএফইউজের নির্বাচনে নির্বাহী সদস্য নির্বাচিত হওয়ায় এবং সোহেল মাহবুবকে সাহিত্যে মহাত্মা গান্ধী পুরস্কার পাওয়ায় সংবর্ধনা প্রদান করা হয়। রাজশাহী সাংবাদিক ইউনিয়নের সভাপতি সরদার আবদুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুহা. আব্দুল আউয়ালের পরিচালনায় অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ^বিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি প্রফেসর ড. এসএম আব্দুর রাজ্জাক, রাজশাহী বিশ^বিদ্যালয়ের মনোবিজ্ঞান বিভাগের চেয়ারম্যান প্রফেসর ড. এনামুল হক, রাজশাহী বারের সাবেক সাধারণ সম্পাদক, নদী ও পরিবেশ বাঁচাও আন্দোলনের সভাপতি এডভোকেট এনামুল হক, রাবির আরবি বিভাগের প্রফেসর ড. ইফতিখারুল আলম মাসউদ, বরেন্দ্র পরিষদ রাজশাহীর চেয়ারম্যান ড. আব্দুর রহমান মুহসেনী ও রাজশাহী রক্ষা সংগ্রাম পরিষদের সাধারণ সম্পাদক মো. জামাত খান। এতে অন্যদের মধ্যে বক্তব্য দেন কবি মনজু রহমান, কবি জিএম হারুন, আরইউজের কোষাধ্যক্ষ মঈন উদ্দিন, নির্বাহী সদস্য মাইনুল ইসলাম প্রমুখ। উপস্থিত ছিলেন হেরিটেজ রাজশাহীর সভাপতি গবেষক ও লেখক মাহবুব সিদ্দিকী, রুয়েট অফিসার্স সমিতির সাবেক সাধারণ সম্পাদক প্রকৌশলী আহসান হাবীবসহ বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিক ও পেশাজীবী নেতৃবৃন্দ। সংবর্ধিত দুই সাংবাদিককে ক্রেস্ট ও ফুল দিয়ে অভিনন্দিত করা হয়।

অনলাইন আপডেট

আর্কাইভ