ঢাকা, শনিবার 17 March 2018, ৩ চৈত্র ১৪২৪, ২৮ জমদিউস সানি ১৪৩৯ হিজরী
Online Edition

মন্ত্রীর উপস্থিতিতে পূজা পরিষদের সম্মেলনে আগুন ॥ আহত ১১

শীর্ষনিউজ : বাগেরহাটে পূজা উদযাপন পরিষদের সম্মেলনে আগুন আতঙ্কে হুড়োহুড়িতে পদদলিত হয়ে সাংবাদিকসহ ১১ জন আহত হয়েছেন।
শুক্রবার বেলা পৌনে ৩টার দিকে শহরের শালতলা হরিসভা মন্দিরে এ ঘটনা ঘটে। এ সময় অনুষ্ঠানের প্রধান অতিথি মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ বক্তৃতা করছিলেন। আহতরা হলেন মিতালী রায় (২২), শিল্পা মজুমদার (৩৫), রবি দাস (৫০), কল্পনা মজুমদার (৪০), অঞ্জনা বিশ্বাস (৮০), বকুল মন্ডল (৬০), সুমতি মন্ডল (৫০), উমা ঘরামি (৪৫), অঞ্জনা বসু (৫০), যুথি মল্লিক (১১) এবং আরটিভির জেলা প্রতিনিধি এসএম সামছুর রহমান। তাদের উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে পাঠানো হয়।
জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি অমিত রায় বলেন, পূজা উদযাপন পরিষদের সম্মেলনকে ঘিরে শালতলা হরিসভা মন্দিরে অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানের শেষভাগে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ বক্তব্য দেয়ার সময় বৈদ্যুতিক শটসার্কিটের মাধ্যমে আগুন লেগে যায়।
এ বিষয়ে বাগেরহাট ফায়ার সার্ভিসের উপ-পরিচালক সরদার মাসুদ বলেন, পূজা উদযাপন পরিষদের সম্মেলনে অগ্নিকান্ডের খবর পেয়ে ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট গিয়েছিল। কিন্তু তার আগেই আগুন নিভিয়ে ফেলা হয়। ঘটনার সময় আতঙ্কিত হয়ে মন্দির থেকে বের হতে গিয়ে ১০ জন আহত হন। তাদের মধ্যে দুজন হাসপাতালে চিকিৎসা নিয়ে চলে গেছেন। বাকি ৮ জন এখনও চিকিৎসাধীন।

অনলাইন আপডেট

আর্কাইভ