ঢাকা, শনিবার 17 March 2018, ৩ চৈত্র ১৪২৪, ২৮ জমদিউস সানি ১৪৩৯ হিজরী
Online Edition

একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে আশুলিয়ায় আওয়ামী লীগের নির্বাচনী কেন্দ্র কমিটি গঠন

সাভার সংবাদদাতা : একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে সাভারের আশুলিয়ায় নির্বাচনী কেন্দ্র কমিটি গঠন করা হয়েছে। গতকাল শুক্রবার দুপুরে আশুলিয়ার কাঠগড়া উচ্চ বিদ্যালয় মাঠে আশুলিয়া ইউনিয়নের ১নং ওয়ার্ডে এ নির্বাচনী কেন্দ্র কমিটি গঠন করা হয়। নির্বাচনী কেন্দ্র কমিটি গঠন অনুষ্ঠানে এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও ঢাকা ১৯ আসনের  সংসদ সদস্য ডা. এনামুর রহমান।

অনুষ্ঠানে এ সময় সংসদ সদস্য ডা. এনামুর রহমান বলেন, আগামী নির্বাচনকে সামনে রেখে এই কমিটি ঘোষণা করা হলো। এই কমিটির কাজ হলো নির্বাচনে প্রতিটি ভোট কেন্দ্রে ভোট পাহারা দেয়া। এছাড়া তিনি আগামী নির্বাচনে  সবাইকে নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগকে আবারও ক্ষমতায় আনার জন্য সবার প্রতি আহ্বান জানান।

নির্বাচনী কেন্দ্র কমিটির অনুষ্ঠানে এ সময় আরও উপস্থিত ছিলেন, সাভার উপজেলা আওয়ামী লীগের সভাপতি মিসেস হাসিনা দৌলা, সাধারণ সম্পাদক আলী হায়দার, ঢাকা জেলা উত্তর স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি শাহাব-উদ্দিন মাদবর, ঢাকা জেলা পরিষদের সদস্য ইমতিয়াজ উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান মঞ্জু, আশুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমজাদ হোসেন সরকার, আশুলিয়া ইউনিয়ন ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিমসহ আরো অনেকে।

অনলাইন আপডেট

আর্কাইভ