ঢাকা, শনিবার 17 March 2018, ৩ চৈত্র ১৪২৪, ২৮ জমদিউস সানি ১৪৩৯ হিজরী
Online Edition

শ্যামনগর নাসরুল উলুম সিদ্দিকীয়া কুরবানিয়া মাদরাসা ও এতিমখানায় দুর্ধর্ষ চুরি

শ্যামনগর (সাতক্ষীরা) সংবাদদাতা : সাতক্ষীরা জেলার  শ্যামনগর থানার মেইন গেইটের সামনে নাসরুল উলুম সিদ্দিকীয়া কুরবানিয়া মাদরাসা ও এতিমখানার আলমারী ও ক্যাশ বাক্্েরর তালা ভেঙ্গে ২লক্ষ ৭৮ হাজার টাকা কে বা কাহারা চুরি করে নিয়ে গেছে। ঘটনাটি ঘটেছে গত বুধবার রাতে। মাদরাসা ও এতিমখানার মুহতামিম আলহাজ্জ মাওলানা মুফতি মাওসুফ সিদ্দিকী বাদী হয়ে শ্যামনগর থানায় লিখিত এজাহার দায়ের করেছেন।
এজাহারে প্রকাশ, গত ১৩মার্চ দিবাগত রাতে কে বা কাহারা মাদরাসার ভিতরে ঢুকে অফিসের স্টিলের আলমারী ও ক্যাশ বাক্্র  ভেঙ্গে হাফেজ আব্দুল মুহিদের রাখা ১লক্ষ ৯৫ হাজার টাকা, মাদরাসার উন্নয়ন ফান্ডের ২৫ হাজার, ক্যাশিয়ারের ২৫হাজার ও বোডিং ম্যানেজারের ১৩ হাজার টাকা সর্বমোট ২লক্ষ ৫৮হাজার টাকা চুির হয়েছে।
এলাকার সুধী মহলের অভিমত এটা কোন পেশাদার চোরের কাজ নয়। যেহেতু ওই মাদরাসা ও এতিমখানার পরিচালনা কমিটির সভাপতি শ্যামনগর থানার অফিসার ইনচার্জ। তাছাড়া থানার মেইন গেটের সামনে অবস্থিত মাদরাসা ও এতিমখানার কোন ব্যক্তি জাড়ত রয়েছে। অফিস রুমে এতগুলো টাকা থাকার বিষয়টি বহিরাগত চোরদের জানাও অসম্ভব।
তারা আরো  জানান, মাদরাসা ও এতিমখানার অফিস রুমের সাথে সম্পৃক্ত ব্যক্তিদের মধ্যে কেউ না কেউ এই চুরির সাথে সম্পুক্ত রয়েছে। থানার নাকের ডগায় চুরি বিষয়টি থানা পুলিশের লজ্জার বিষয়। তাই তাদের দাবী বিষয়টি কঠিন থেকে কঠিনতর ভাবে তদন্ত করে প্রকৃত ঘটনা বের করে আনা। এ বিষয়ে শ্যামনগর থানার ভারপ্রাপ্ত ওসি তদন্ত শরিফুল ইসলাম বলেন, বিষয়টি আমাদের হতাশ করে দিয়েছে। তবে বিষয়টি তদন্ত করে প্রকৃত রহস্য উদঘাটন করিব। যারা এর সাথে জড়িত তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

অনলাইন আপডেট

আর্কাইভ