ঢাকা, শনিবার 17 March 2018, ৩ চৈত্র ১৪২৪, ২৮ জমদিউস সানি ১৪৩৯ হিজরী
Online Edition

সিলেটে পরিবহন শ্রমিকের পরিবারকে দুই সংগঠনের ১ লাখ টাকা অনুদান

সিলেট-তামাবিল বাস মিনিবাস পরিবহন শ্রমিক উপ-কমিটির উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। এছাড়া সংগঠনের সদস্য মরহুম আব্দুল খালিকের পরিবারকে ১ লক্ষ টাকা অনুদান প্রদান করা হয়েছে।
সম্প্রতি সিলেট নগরীর কদমতলীস্থ কেন্দ্রীয় বাস টার্মিনালে মালিক সমিতির কার্যালয়ে মরহুম আব্দুল খালিকের পরিবারের কাছে সিলেট জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন পক্ষ থেকে পঞ্চাশ হাজার টাকা ও সিলেট-তামাবিল বাস মিনিবাস পরিবহন শ্রমিক উপ-কমিটির কল্যাণ ফান্ড হতে পঞ্চাশ হাজার অনুদান প্রদান করা হয়।
এসময় মরহুম আব্দুল খালিকের ছেলে আব্দুল বাছিত অনুদানের টাকা গ্রহণ করেন।
এদিকে আলোচনা সভায় সিলেট-তামাবিল বাস মিনিবাস পরিবহন শ্রমিক উপ-কমিটির সভাপতি মো. আব্দুল মনাফ এর সভাপতিত্বে ও কমিটির সাধারণ সম্পাদক মো. নিজাম উদ্দিনের পরিচালনায় প্রধান অতিথি বক্তব্য রাখেন, সিলেট জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সেলিম আহমদ ফলিক।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিলেট জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আব্দুর রকিব রফিক, সহ-সাধারণ সম্পাদক ময়নুল হক, কোষাধ্যক্ষ সামছুল হক মানিক, সাংগঠনিক সম্পাদক আবুল হাসনাত আবুল, প্রচার সম্পাদক মো. আয়নাল হক, সদস্য মো. হারিছ আলী, সুয়েব আহমদ, সিলেট-তামাবিল বাস মিনিবাস পরিবহন শ্রমিক উপ কমিটির সাবেক সহ-সম্পাদক বিলাল আহমদ প্রমখ।
অনুষ্ঠান শুরুতে পওবিত্র কোরআন থেকে তিলাওয়াত করেন সিলেট-তামাবিল বাস মিনিবাস পরিবহন শ্রমিক উপ কমিটির কোষাধ্যক্ষ সাহেদুর রহমান সাহেদ এবং মরহুম আব্দুল খালিকের আত্মার মাগফিরাত কামনা করে এক মিনিট নিরবতা কামনা করেন। প্রেস বিজ্ঞপ্তি

অনলাইন আপডেট

আর্কাইভ