শনিবার ২০ এপ্রিল ২০২৪
Online Edition

জাপা ক্ষমতায় গেলে আমরা কাউকে জেলে দেব না -এরশাদ

বগুড়া অফিস : জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, জাতীয়পাটি ক্ষমতায় এলে বিএনপি ও আওয়ামী লীগ সেফ। আমরা কাউকে জেলে দেব না। শনিবার দুপুরে বগুড়া পর্যটন মোটেলে রাজশাহী ও রংপুর বিভাগের প্রতিনিধি সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
সকাল সাড়ে ১১টায় হুসেইন মুহম্মদ এরশাদ হেলিকপ্টার যোগে বগুড়া পুলিশ লাইন্সে অবতরণ করেন। পরে সেখান থেকে গাড়ি যোগে প্রতিনিধি সম্মেলনের সভাস্থলে উপস্থিত হন। প্রতি জেলার সভাপতি ও সাধারণ সম্পাদকদের নিয়ে তিনি প্রতিনিধি সভায় দুপুর ২টার দিকে বক্তব্য শুরু করেন। জাতীয়পাটির মহাসচিব রুহুল আমিন হাওলাদারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে ছিলেন  প্রেসিডিয়াম সদস্য জিয়া উদ্দিন বাবলু ও স্থানীয় সরকার প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গা। জেলার সভাপতি শরিফুর ইসলাম জিন্নাহ এমপি, সাধারণ সম্পাদক এমপি নুরুল ইসলাম ওমর উপস্থিত ছিলেন।
এরশাদ তার দীর্ঘ বক্তব্যে আওয়ামী লীগের দুর্নীতি, অযোগ্যতা নিয়ে কথা বললেও বিএনপি এবং খালেদা জিয়ার মুক্তি আন্দোলন, দুর্নীতিসহ অন্যান্য বিষয়ে একটি বাক্যও উচ্চারণ করেননি। এরশাদ বলেন, বাংলাদেশে সবচেয়ে বয়জ্যেষ্ঠ রাজনীতিবিদ আমি। আমার বয়স হয়েছে, এটা আমি মানি না, বিশ্বাস করি না। আমার একটাই লক্ষ্য আগামীতে জাতীয়পার্টিকে ক্ষমতায় নিয়ে যাওয়া। তিনি আরও বলেন, ছেলে এম এ পাশ করার পর তার কনস্টেবলের চাকরির জন্য ১০ লাখ টাকা লাগে। এস আই এর চাকরির জন্য ২০ লাখ টাকা লাগে। পিয়নের চাকরির জন্য ১০ লাখ টাকা লাগে। আমার সময় এটা হলে আমি আত্মাহত্যা করতাম। তিনি আগামী ২৪ মার্চ ঢাকার সোহরাওয়ার্দী উদ্যানে জাতীয় পার্টির মহাসমাবেশে সকল নেতাকর্মীকে উপস্থিত হওয়ার আহ্বান জানান।

অনলাইন আপডেট

আর্কাইভ