ঢাকা, রোববার 18 March 2018, ৪ চৈত্র ১৪২৪, ২৯ জমদিউস সানি ১৪৩৯ হিজরী
Online Edition

রূপগঞ্জের খবর

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) সংবাদদাতা: নারায়ণগঞ্জের রূপগঞ্জে মাদক, যৌতুক, বাল্যবিয়ে, ইভটিজিং, ভেজাল বিরোধীসহ বিভিন্ন বিষয় নিয়ে পুলিশ প্রশাসনের সঙ্গে স্থানীয় সংবাদকর্মীদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার রাতে উপজেলার মঠেরঘাট এলাকার রূপগঞ্জ প্রেস ক্লাব কার্যালয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন, কলামিস্ট, গবেষক  ও রূপগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি আলহাজ্ব লায়ন মীর আব্দুল আলীম।
১৮ আসামী গ্রেফতার
রূপগঞ্জে পুলিশের বিশেষ অভিযানে মাদক, মারপিটসহ বিভিন্ন ঘটনায় ওয়ারেন্টভুক্ত ১৮ আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (১২ মার্চ) রাত থেকে মঙ্গলবার (১৩ মার্চ) সকাল পর্যন্ত উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়।
দুইকন্যা সন্তানকে
রেখে পালিয়ে গেলো মা
নারায়ণগঞ্জের রূপগঞ্জে দুই কন্যা সন্তানকে রেখে মা পালিয়ে গেছে বলে অভিযোগ পাওয়া গেছে। ছোট ওই দুই কন্যা সন্তানকে নিয়ে বাবা অসহায়ের মত ঘুরে বেড়াচ্ছেন। মঙ্গলবার সকালে উপজেলার ভুলতা ইউনিয়নের নাহাটি এলাকায় ঘটে এ ঘটনা।
ইবনে মিজান জানান, তিনি মেহেরপুর জেলার গাংনি থানার সাহগলপুর এলাকার মোসলেম মোল্লার ছেলে। গত ২০১১ সালে বরিশাল জেলার আগৈলঝারা বাশাইল এলাকার মোতালিব ফকিরের মেয়ে কুলসুম আক্তার মনি সঙ্গে ইবনে মিজানের বিয়ে হয়। বিয়ের পর থেকে তারা ভুলতা ইউনিয়নের নাহাটি এলাকার সোলায়মানদের বাড়িতে বসবাস করে আসছেন। এছাড়া তিনি মাহনা এলাকার কর্ডিয়াল ডিজাইন কোম্পানিতে চাকরি করেন।
মতবিনিময় সভা
আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নারায়ণগঞ্জের রূপগঞ্জে আওয়ামী লীগের নির্বাচনী কেন্দ্র পরিচালনা কমিটি গঠন ও মতবিনিময় সভা করেছে মুড়াপাড়া ইউনিয়নের ৮ নং ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন। গত সোমবার রাতে উপজেলার মুড়াপাড়া ইউনিয়নের দড়িকান্দি এলাকায় নারায়ণগঞ্জ-১ আসনের সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী বীর প্রতিকের উদ্যোগে এ আওয়ামীলীগের নির্বাচনী কেন্দ্র পরিচালনা কমিটি গঠন ও মতবিনিময় সভা করেন তারা।
গণধর্ষণের শিকার
নারায়ণগঞ্জের রূপগঞ্জে এক তালাকপ্রাপ্তা নারী (২১) গণধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার ভোরে উপজেলার হরিণা উত্তরপাড়ার বালুর মাঠের পরিত্যক্ত প্লাস্টিক মোড়ানো ঘর এলাকায় এ ঘটনা ঘটে।
ধর্ষিতার নারী জানায়, গত তিন মাস আগে শয়িতপুরের ডামুড্যা ছাতিয়ানী এলাকার শহীদুল্লাহ মিয়ার ছেলে লিটন মিয়ার বিবাহ বিচ্ছেদ ঘটে।
তাদের পাঁচ বছরের একমাত্র কন্যা সন্তান তানহা তার বাবার কাছে থাকতো। বিচ্ছেদের পর থেকে তিনি রূপগঞ্জের হরিণা উত্তরপাড়া এলাকার পিতা জাহাঙ্গীরের বাড়িতে বসবাস করে আসছে।
চাঁদার দাবীতে মসজিদে তাণ্ডব, আহত-৬
এবার চাঁদার দাবীতে সন্ত্রাসী চাঁদাবাজরা মসজিদে তান্ডব চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এসময় বাঁধা দিতে এগিয়ে গেলে সন্ত্রাসীরা ৬ জনকে বেধড়ক পিটিয়ে আহত করে। মঙ্গলবার বিকালে রূপগঞ্জের পাশ^বর্তী বরগাঁও ভূঁইয়া বাড়ি এলাকায় ঘটে এ ঘটনা।

অনলাইন আপডেট

আর্কাইভ